আগামী সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই: ইসমাত আরা সাদেক


প্রকাশিত : আগস্ট ৭, ২০১৮ ||

কেশবপুর (যশোর) প্রতিনিধি: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি বলেন, আগামী সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। কোন ষড়যন্ত্রই নৌকার এই গণজোয়ারকে বাঁধাগ্রস্ত করতে পারবেনা। বিএনপি-জামাতের হাত থেকে দেশকে বাঁচাতে নৌকা মার্কায় ভোট প্রদানের কোন বিকল্প নেই। রোববার সকালে যশোরের কেশবপুর উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থসহ ২২ লক্ষ টাকার শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান। উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. কবির হোসেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইস-চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ আবু শাহিন, মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, প্রথমিক শিক্ষা অফিসার আকবার আলী, শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ-যুবলীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ইসমাত আরা সাদেক ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬৮টি বাইসাইকেল, বড় পাথরা মৎস্যজীবি সমবায় সমিতির সদস্যদের মাঝে ১০টি ইঞ্জিন চালিত ভ্যান, ৮২জন ছাত্র-ছাত্রীর শিক্ষাবৃত্তি, স্কুল ব্যাগ, অভিধান ও প্রশিক্ষণ কেন্দ্রে ল্যাপটপ ও প্রিন্টার, ৩৮৫ জন শিক্ষার্থীদের মাঝে স্যানিটেশন, ৮জন প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার, ২৫টি মসজিদ, ১১টি ইসলামী ধর্মীয় প্রতিষ্ঠান/কবরস্থান এবং ৭টি হিন্দু ধর্মীয় প্রতিষ্ঠানসহ মোট ৪৩টি প্রতিষ্ঠানে মোট ৭ লক্ষ ১০ হাজার টাকাসহ মোট ২২ লক্ষ ৫ হাজার টাকার উপকরণ প্রদান করা হয়।
একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ২ থেকে ৫ আগস্ট পর্যন্ত প্রতিমন্ত্রী কেশবপুর উপজেলার বিভিন্ন এলাকায় দলের নেতাকর্মী ও সমর্থকদের সাথে উঠান বৈঠকের মাধ্যমে শেখ হাসিনার উন্নয়নের দিক তুলে ধরে আবারো নৌকা মার্কায় ভোট প্রদানে সকলকে আহবান করেন।