চুরি যাওয়া মোটরসাইকেল মালিকের কাছে ফেরৎ দিল পুলিশ


প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: ব্যবসায়িক পার্টনারকে ডিবি পুলিশে ধরিয়ে দিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি করে বিক্রি করেও হজম করতে পারলেন না জাকির হোসেন টিটু। সদর থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম ওই গাড়িটি উদ্ধার করে বুধবার দুপুরে প্রকৃত মালিক খালিদ হোসেন মিলনকে ফিরিয়ে দেন।
পলাশপোলের খালিদ হোসেন মিলন জানান, গত এপ্রিল মাসে তিনিসহ মকবুল হোসেন ডিবি অফিসে গেলে জাকির হোসেন টিটু তাকে পরিকল্পিতভাবে আটক করিয়ে তার বহু ক্ষতিসাধন করে। পরে তার ব্যবহৃত সাতক্ষীরা-ল-১১-৯৩৫১ বাজাজ পালসার মোটরসাইকেলটি ডিবি অফিস থেকে কৌশলে নিয়ে অবৈধভাবে পলাশপোলের শাহজাহানের কাছে বিক্রি করে। তিনি বিষয়টি জানতে পেরে সম্প্রতি সদর থানায় এক অভিযোগ করলে উপ-পরিদর্শক নজরুল ইসলাম গত ২০ আগসাট শহরের লাবনী মোড় এলাকা থেকে ওই গাড়িটি উদ্ধার করে বিআরটিএ প্রতিবেদন অনুযায়ি বুধবার দুপুর দু’টোর দিকে মালিক হিসেবে তাকে ফেরৎ দেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, প্রকৃত মালিককে মোটরসাইকেল ফিরিয়ে দেওয়া হয়েছে।
রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সততা সংঘের মতবিনিময়
নিজস্ব প্রতিনিধি: জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সততা সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২টায় সাতক্ষীরা রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সততা সংঘের সদস্য ও পরামর্শক কাউন্সিলের সদস্যবৃন্দের সাথে ‘নিজে সৎ থাকা ও অন্যদের সৎ থাকার চেতনা সৃষ্টির লক্ষ্যে’ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ভবতোষ কুমার সানার সভাপতিত্বে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হোসেন। এছাড়া বক্তব্য রাখেন ‘ল’ ইয়ার সাকিবুর রহমান, বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহানারা খাতুন। সভা সঞ্চালনায় করে সততা সংঘের সভাপতি নাজনীন নাহার।



error: Content is protected !!