পাটকেলঘাটায় জোড়া খুন


প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। সন্ধ্যায় ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগমের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, সোমবার দুপুরে জেলার নগরঘাটা গ্রামের আব্দুস সবুরের স্বামী পরিত্যক্তা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে সজোরে আঘাত করে। এতে মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্যান্য সদস্যরা তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে পরে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে সোমবার রাত ৮টার দিকে তিনি মারা যান। টুম্পা খাতুন সাতক্ষীরা সংরক্ষিত নারী সাংসদ রিফাত আমিনের ছেলে রুমনের সাবেক স্ত্রী। তার আড়াই বছর বয়সী একটি পুত্র সন্তান আছে।
অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ রোববার বিকেলে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোজাখুজির একপর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায় বিকেলে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার জানান,দু’টো ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।