শার্শায় ১৩০ পরিবার পাচ্ছেন আপন ঠিকানা


প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০১৮ ||

বেনাপোল (যশোর) প্রতিনিধি: ধন নয়, মান নয় এতটুকু বাসা, করেছিনু আশা। অবশেষে সে আশা পূরণ হয়ে আপন ঠিকানা পাচ্ছেন শার্শার ১৩০ পরিবার। এমন ধরনের খবরে খুশি এলাকার অনেক অসহায় পরিবারের সদস্যরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন তারা। যশোরের শার্শার গাতীপাড়া (কিসমের বিল) গ্রাম এলাকায় ১৩০টি গরীব অসহায় ও দুস্থ পরিবারের জন্য গুচ্ছগ্রাম নির্মাণ করার লক্ষে ১একর ২৬ শতক জমি অধিগ্রহনের লক্ষে ভুমি মন্ত্রণালয়ের উপসচিব ও গুচ্ছ গ্রাম প্রকল্পের এটিডি জনাব ড. একেএম ওলিউল্লাহ স্থান পরিদর্শন করেন। বুধবার দুুপুরে এ প্রকল্পের জমি পরিদর্শনে আসেন তারা।
এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা সোহারাব হোসের, নায়েব নজরুল ইসলাম, মেম্বার নাসিম রেজা পিন্টু ও আব্দুল খালেকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অল্প সময়ের মধ্যে বাস্তবায়নসহ হস্তান্তরের প্রক্রিয়া সম্পূন্ন করা হতে পারে বলে জানান, চেয়ারম্যান সোয়ারাব হোসেন ও উপজেলা নির্বাহি কর্মকর্তা পূলক কুমার মন্ডল। আরো জানান, সরকারের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে কাজ করছেন তারা।