যশোরে স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী গুরুতর আহত


প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০১৮ ||

যশোর প্রতিনিধি: যশোর সদর উপজেলার বাগেরহাট গ্রামে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীর ছুরিরকাঘাতে আব্দুল ওহাব (৩৬) নামে একব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আব্দুল ওহাব একই গ্রামের আব্দুল খালেকের ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল ওহাব বলেন, ‘আমি এশিয়া ফার্স্ট সিকিউরিটি’ নামে একটি কোম্পানিতে নৈশ প্রহরীর চাকরি করি। বুধবার দিনগত রাতে পারিবারিক কলহের কারণে আমি স্ত্রী রুপালি বেগমকে থাপ্পড় মারি। তাই নিয়ে বৃহস্পতিবার রুপালির সাথে আমার কথাকাটাকাটি হয়। এসময় সে একটি ধারালো ছুরি দিয়ে আমার পেটের ডান পাশে আঘাত করে। চিৎকার শুনে পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।’
ওহাবের বাবা আব্দুল খালেক জানান, ‘আমার পুত্রবধূ রুপালি বেগম মানসিক প্রতিবন্ধী। পারিবারিক কলহের কারণে তার স্বামী ওহাবকে ছুরি মেরে আহত করেছে।’
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার মনিরুজ্জামান লর্ড বলেন, আব্দুল ওহাবের পেটের নিচের অংশে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে একেবারে আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না।
কোতয়ালী থানার এসআই কাইয়ুম মুন্সি বলেন, আব্দুল ওহাব একজন মাদকআসক্ত। আর তার স্ত্রী মানসিক প্রতিবন্ধী। পারিবারিক কলহের কারণে এই ছুরি মারার ঘটনা ঘটেছে। পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।