কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ও ন্যাশনাল সার্ভিসের কর্মীদের সাথে বাবুর মতবিনিমিয়


প্রকাশিত : অক্টোবর ৬, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: সদরের স্বাস্থ্য বিভাগ ও কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডারদের (সিএইচসিপি), এইচআই, এএইচআই ও এমটিইপিআই এবং ন্যাশনাল সার্ভিসের কর্মীদের সাথে মতবিনিময় করেছেন সদর উপজেলা চেয়ারম্যান ও সাতক্ষীরা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আসাদুজ্জামান বাবু। শুক্রবার সকাল ১০টায় সদর উপজেলা ডিজিটাল কর্নারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, সদর উপজেলা চেয়ারম্যান ও সাতক্ষীরা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আসাদুজ্জামান বাবু। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, সদর উপজেলা সিএইচসিপি এ্যসোসিয়েশনের সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, প্রচার সম্পাদক মো. আমিরুল ইসলাম, সদস্য মুর্শিদা খাতুন, জেসমিন, শারমিন সুলতানা, ছাদিকুর রহমান এবং ন্যাশনাল সার্ভিসের রাজিয়া খাতুন, তানজুরা খাতুন, জান্নাতুল খাতুন, হালিমা খাতুন, জেসমিন আক্তার, সারাবান তাহেরা প্রমুখ।
এ সময় সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বাস্থ্য সেবা গ্রাম পর্যায়ে পৌছে দিতে কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। এখন আর মানুষ বিনা চিকিৎসায় মারা যায় না। এছাড়া বেকার সমস্যা দূর করতে ন্যাশনাল সার্ভিসের মাধ্যমে শিক্ষিত বেকারদের কর্মস্থানের সুযোগ করে দিয়েছে। দেশের প্রতি ক্ষেত্রে দৃশ্যমাণ উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয়ী করতে হবে। এর জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।