শ্যামনগরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে আলোচনা সভা


প্রকাশিত : October 21, 2018 ||

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: শনিবার সকালে শ্যামনগর উপজেলায় জেলা তথ্য অফিসের আয়োজনে নকিপুর সরকারি হরিচরণ পাইলট হাইস্কুল মিলনায়তনে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে ভীষণ ২০২১ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।
শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজজামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার। প্রধান অতিথি বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। বছরের প্রথমে শিশুরা হাতে বই পাচ্ছে। নারীরা ক্ষমতায়িত হয়েছে। নিজেদের অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ হচ্ছে। সবকিছু সম্ভব হচ্ছে শেখ হাসিনার জন্য। বক্তব্যে প্রধান অতিথি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান ও আগত সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন, পিপি ও শ্যামনগর সদর ইউপি চেয়ারম্যান এড. জহুরুল হায়দার বাবু, নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখ্যার্জী, নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. আব্দুল মান্নান, অধ্যক্ষ গাজী শফিকুল ইমলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি এবিএম মুনজুর এলাহী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. মোজ্জামেল হক। আলোচনা সভার পূর্বে জেলা তথ্য অফিসের আয়োজনে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে ভীষণ ২০২১ শীর্ষক প্রেস ব্রিফিং করেন জেলা তথ্য অফিসার মো. মোজ্জামেল হক।