দেবহাটায় মামলা তুলে নিতে জীবননাশের হুমকির অভিযোগ


প্রকাশিত : অক্টোবর ২৩, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: স্ত্রীকে উদ্ধারের দাবিতে শ্যালকসহ চারজনের নামে মামলা করায় বিপাকে পড়েছেন মামলার বাদি। গত সোমবার তারা মামলা তুলে না নিলে বাদি ও তার পরিবারের সদস্যদের জীবননাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মামলার বিবরণে জানা যায়, সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার ধোপাডাঙা গ্রামের আব্দুর রহমান গাজীর ছেলে আব্দুর রহিম গাজী ২০১৭ সালের ১৯ অক্টোবর একই উপজেলার বহেরা গ্রামের নুর ইসলাম মোল¬ার মেয়ে মোছা. শামছুন্নাহার তুলিকে বিয়ে করেন। গত ২৪ আগস্ট শামসুন্নাহার স্বামীর বাড়ি থেকে নগদ টাকা, সোনার গহনা ও বস্ত্রাদিসহ বাপের বাড়িতে বেড়াতে আসেন। এরপর থেকে তার ভাই বাকি বিল¬াহ, মা তাছলিমা খাতুন, একই গ্রামের নুরনাহার ও চরশ্রীপুরের রাজা বিশ্বাস তাকে জোরপূর্বক আটকে রাখে। ১৫ অক্টোবর শ্বশুর বাড়িতে গেলে স্ত্রী শামসুন্নাহারকে পাঠানো হবে না বলে জানিয়ে দেয় তাদের বাড়ির লোকজন। একপর্যায়ে গত ১৭ অক্টোবর আব্দুর রহিম গাজী সাতক্ষীরার নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। বিচারক আরিফ আজদান আগামি ৭ নভেম্বর দ্বিতীয়পক্ষদের আদালতে হাজির হয়ে কারণ দর্শাণোর নির্দেশ দেন।
আব্দুর রহিম গাজীর অভিযোগ, মামলার খবর পেয়ে গত সোমবার বিকেল চারটার দিকে তার শ্যালক বাকি বিল¬াহসহ কয়েকজন বাড়ির সামনে এসে মামলা তুলে না নিলে খুন করার হুমকি দিয়ে চলে যায়।