আনুলিয়ায় এমপি রুহুল হকের পক্ষে নির্বাচনী পথসভা


প্রকাশিত : অক্টোবর ২৩, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এমপি রুহুল হকের পক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে আনুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মির্জাপুর গ্রামে এ সভা অনুষ্ঠিত সভা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন। মির্জাপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভানেত্রী সীমা সিদ্দিক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হরেন্দ্র দেবনাথ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সাহাবুদ্দীন সানা, সাবেক ইউপি সদস্য আফজালুর রহমান সানা, আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম সানাসহ ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে আলমগীর আলম লিটন বলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হকের জন্য আজ আমরা সাতক্ষীরা জেলাতে আমাদের গর্বের মেডিকেল কলেজ হয়েছে। নলতায় প্যারা-মেডিকেল, চাম্পাফুল ও দরগাহপুরে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল পেয়েছি। আশাশুনিতে বাইপাস সড়ক পেয়েছি, ৫২টি সাইক্লোন শেল্টার পেয়েছে, অসংখ্য ব্রীজ- কালভার্ট, শত শত কিলোমিটার কার্পেটিং রাস্তা পেয়েছি। একাধিক স্কুল-কলেজকে সরকারি করণ ও বহুতল ভবন নির্মাণ করেছেন। কি দেন নাই তিনি আমাদের? আমরা যখন যে কাজ নিয়ে উনার কাছে গিয়েছি তিনি আমাদের সেই কাজ করে দিয়েছেন। সাতক্ষীরা-৩ আসনে ডা. রুহুল হকের বিকল্প কেউ নেই। আগামীতে আপনারা আরও উন্নয়ন দেখতে পাবেন। সেজন্য আপনার আমার সকলের আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি রুহুল হকের পক্ষে কাজ করে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
সরকারের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, সারা দেশে কমিউনিটি ক্লিনিকগুলোকে সচল করে প্রত্যেকর মাঝে বিনামূল্যে ঔষধ সরবরাহ করছেন সরকার। আপনাদের সন্তানের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকার বিনামূল্যে লেখা-পড়ার সুযোগ করে দিয়েছেন, বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, বিনামূল্যে ১০ কেজি চালসহ অসংখ্য সুযোগ-সুবিধা দিচ্ছেন। আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান।