গরীব মেধাবী ছাত্রীর লেখা পড়ার দায়িত্ব নিলেন সুন্দরবন রক্তদান সংস্থা


প্রকাশিত : অক্টোবর ২৬, ২০১৮ ||

মুন্সীগঞ্জ (শ্যামনগর) প্রতিনিধি: সুন্দরবন রক্তদান সংস্থা শুধু রক্ত দান করে না, পাশাপাশি অসহায় মানুষের জন্য কাজ করে। শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের দাতিনাখালী গ্রামের এতিম তানিয়ার লেখাপড়ার দায়িত্ব নিয়েছে সংস্থাটি। বৃহস্পতিবার দুপুর ১২টায় তানিয়ার বাসায় জেএসসি পরীক্ষার জন্য পরীক্ষার সমস্ত খরচ বাবদ নগদ অর্থ ও তার পোষাক তুলে দেন সংস্থার কর্মকর্তারা। তাদের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সিডিও এবং উপজেলা রিপোর্টার্স ক্লাব।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ক্লাব ও ডিয়ার্স বাংলাদেশ এবং সিডিও’র সভাপতি গাজী আল ইমরান, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু, ডিয়ার্স বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও পরিচালক সাংবাদিক এমএম আব্দুল্লাহ আল মামুন, এসএম সাহেব আলী, সুন্দরবন রক্তদান সংস্থার সভাপতি হাফিজুর রহমান, রক্তদান সংস্থার সদস্য আব্দুল করিম তুফান, হাবিবুর রহমান, আলী হাসান ও ভবেশ মন্ডল।
সুন্দরবন রক্তদান সংস্থার সভাপতি হাফিজুর রহমান বলেন, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর বাহরাইনে ৩৪তলা বিল্ডিং থেকে পড়ে মারা যায় তানিয়ার পিতা। ২৪ সেপ্টেম্বর দেশে আনা হয় তার লাশ। দাফনের সময় তার লাশের পাশে দাঁড়িয়ে কথা দিয়েছিলাম তানিয়া যতদিন পড়াশুনা করতে চায় তার সমস্ত খরচ বহন করবে সুন্দরবন রক্তদান সংস্থা। আপনাদের দোয়ায় সেভাবে কাজ করে যাচ্ছি।