এনইউবিটি খুলনাতে সিএসই দিবস পালন


প্রকাশিত : নভেম্বর ২, ২০১৮ ||

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যেগে বিভাগের দুই বছর পূতি উপলক্ষে বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে জমকালো এক অনুষ্ঠনের মাধ্যমে সিএসই দিবস পালন করা হয়। সকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস হতে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার ক্যাম্পাস এসে শেষ হয়।
আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের, উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ। এ সময় তিনি বলেন, সে সময় তিনি আশা প্রকাশ করেন করেন, পরিশ্রম ও মেধা দিয়ে এই বিভাগ একদিন বাংলাদেশের পুরো আইটি বিভাগকে নেতৃত্ব দেবে।
অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আনিছুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিন ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. ইব্রহিম, ব্যবসায় অনুষদের বিভাগের উপদেষ্টা ও খুলনা বিশ্ববিদ্যালয়র অধ্যাপক শেখ মাহমুদুল হাসান, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মো. রবিউল ইসলাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা ও কুয়েটের অধ্যাপক প্রফেসর ড. এমএম এ হাসেম।