কেশবপুরে ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে কলেজ ছাত্রের এক বছর কারাদ-


প্রকাশিত : নভেম্বর ৬, ২০১৮ ||

পত্রদূত ডেস্ক: যশোরের কেশবপুরে ছাত্রীকে উত্ত্যক্ত করায় আবু সাঈদ নামে এক বখাটে কলেজ ছাত্রকে ১বছর কারাদ-াদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালাত। সোমবার সকালে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতাবলে ভ্রাম্যমাণ আদালাত বসিয়ে ওই বখাটে ছাত্রের বিরুদ্ধে দ-াদেশ প্রদান করেন।
ইউএনও অফিস সূত্রে জানা গেছে, উপজেলার বরনডালী গ্রামের আব্দুল রাজ্জাক দফাদারের বখাটে ছেলে কপোতাক্ষ সম্মিলনী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবু সাঈদ গত কয়েক দিন ধরে একই কলেজের একাদশ শ্রেণির জনৈক ছাত্রীকে কলেজে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। সোমবার সকালে ওই ছাত্রী কলেজে যাওয়ার সময় পতিমধ্যে বরণডালী মাদ্রাসা মোড়ে তাকে একা পেয়ে বখাটে আবু সাঈদ কু-প্রস্তাব দেয়। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় ব্যর্থ হয়ে মারপিট করে। সংবাদ পেয়ে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহিন সঙ্গীয় ফোর্স নিয়ে কপোতাক্ষ সম্মেলনী ডিগ্রী কলেজ থেকে ওই বখাটে ছাত্রকে আটক করে।
এ বিষয় কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান বলেন, দ-াদেশপ্রাপ্ত বখাটে আবু সাঈদ কলেজের একাধিক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। বয়স ১৮ বছর না হওয়ায় তাকে যশোর কিশোর আদালাতে প্রেরণ করা হয়েছে।