ইটভাটায় শ্রমিক দেয়ার নাম করে ১০লক্ষ টাকা নিয়ে উধাও তালার মিনহাজ গাজী


প্রকাশিত : ডিসেম্বর ২, ২০১৮ ||

তালা (সদর) প্রতিনিধি: ইটভাটার শ্রমিক দেয়ার নাম করে ১০ লক্ষ টাকা নিয়ে উধাও হয়েছেন তালা থানার ঘোনা গ্রামের মহিউদ্দীন গাজীর পুত্র মিনহাজ উদ্দীন গাজী। ঢাকা নারায়নগঞ্জ এমআরএম ইটভাটায় শ্রমিক দেয়ার নাম করে পাটকেলঘাটা থানার শওকত আলী শেখের পুত্র রিপন শেখ (ইটভাটার সরদার) এর মরফতে ১০ লক্ষ টাকা নিয়ে নিয়েছিলো মিনহাজ উদ্দীন। ইটভাটার ডাক্তার মো. শহিদ মিয়া।
ঘটনার বিবরণে এমআরএম ইটভাটায় ম্যানেজার নুরু এবং ইটবাটার শ্রমিক সরদার রিপন শেখ জানায়, গত ১০ জুলাই ২০১৮ তারিখে মহিউদ্দীন গাজীর পুত্র মিনহাজ উদ্দীন গাজী ইট কাটার কাদার মিলের জন্য ৩০ জন শ্রমিক দিবে বলে অগ্রিম বাবদ স্টাম্পের মাধ্যমে যার নং (৭৩০৩৪৬৫ এবং ২৩১৮৬৩৫) ১০ লক্ষ টাকা গ্রহণ করেন। টাকার সিকিউরিটি হিসেবে তালা সোনালী ব্যাংক শাখার স্বাক্ষর করা একটি চেক প্রদান করে। কিন্তু অদ্যাবদি প্রতারক মিনহাজ উদ্দীন গাজী কোন শ্রমিক দেননি এবং টাকাও পরিশোধ করেননি। বার বার টাকা চাওয়ার পরেও টাকা না দিয়ে তালবাহানা করছেন।
এ বিষয়ে মিনহাজ উদ্দীন গাজী মোবাইল ফোনে বলেন, আমি টাকা নিয়েছি, তবে ধান কাটার ব্যস্ততার কারণে শ্রমিক পাওয়া যাচ্ছে না। দু’একদিনের মধ্যে সমস্যার সমাধান হয়ে যাবে।