সিডিও ইয়ুথ টিম মুন্সিগঞ্জ ইউনিটের কমিটি গঠন


প্রকাশিত : ডিসেম্বর ৫, ২০১৮ ||

মুন্সিগঞ্জ (শ্যামনগর) প্রতিনিধি: ‘এসো সকল বৈচিত্রের প্রতি বিনয়ী হই’ এই স্লোগানকে সামনে রেখে কোস্টাল এডুকেশন এন্ড ডায়ভার্সিটি ইমপ্রুভমেন্ট অর্গানাইজেশন (সিডিও) ইয়ুথ টিম মুন্সিগঞ্জ ইউনিটের কমিটি গঠন হয়েছে।
মঙ্গলবার বিকালে সুন্দরবন সাংবাদিক ক্লাব মিলনায়তনে সিডিও শ্যামনগর উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিডিওর প্রতিষ্ঠাতা সাংবাদিক গাজী আল ইমরান। বক্তব্য রাখেন সিডিও শ্যামনগর উপজেলা শাখার আহ্বায়ক মারুফ বিল্লাহ রুবেল। উপস্থিত ছিলেন সিডিও শ্যামনগর উপজেলার সদস্য সচিব আব্দুল আলিম, সাংবাদিক মাহফুজুর রহমান তালেব, স. ম ওসমান গণি সোহাগ, সিডিও বুড়িগোয়ালিনী ইউনিটের সভাপতি দীপক মিস্ত্রি, সাধারণ সম্পাদক আবু ইসহাক হোসাইন প্রমুখ।
অনুষ্ঠানে সকলের সর্বসম্মতিক্রমে আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও আশরাফুল আলম শিমুলকে সাধারণ সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি বেলাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আদেশ মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মিন্টু, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যকরী সদস্য বিধান সরদার, আশিকুর রহমান, তাপস মন্ডল, সুরুজ হোসেন, খায়রুল বাশার, মনিরুল ইসলাম ও নুরুল্লাহ।