তালায় বাড়ি দোকানে যুবলীগের হামলা ভাংচুর আহত ৪


প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের পরানপুর গ্রামে যুবলীগ নেতাকর্মীদের হামলায় বাড়িঘর ও দোকানপাট ভাংচুর হয়েছে। এ সময় বাঁধা দিতে গিয়ে আহত হয়েছেন অন্তত ৪ জন। তালা কলারোয়া আসনের বিএনপির প্রার্থী হাবিবুল ইসলাম হাবিব অভিযোগ করে বলেন, এই আসনের মহাজোট প্রার্থী ওয়ার্কার্স পার্টির মুস্তফা লুৎফুল্লাহ এই হামলার জন্য দায়ী। তার উপস্থিতিতে রোববার সকাল ১১টার দিকে এই হামলার ঘটনা ঘটে। তবে তালা থানার ওসি এ অভিযোগ অস্বীকার করে বলেন এটা সত্য নয়।
এলাকাবাসি জানান শনিবার স্থানীয় যুবলীগ কর্মী খায়রুল ও তার সহযোগীরা বিএনপির দুই কর্মীকে মারপিট করে। এরপরই গ্রামবাসি যুবলীগের বাবু নামের এক কর্মীকে আটকে রেখে মারপিট করে।
এ ঘটনার জেরে আজ রোববার ওই এলাকায় যুবলীগ নেতা খায়রুল ও তার সহযোগীরা দলবদ্ধ হয়ে কয়েকটি বাড়িতে হামলা করে ভাংচুর করে। তারা কয়েকটি দোকানও ভাংচুর করে। যাদের বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে তারা হলেন ওসমান গনি বিশ^াস, ইউনুস বিশ^াস, মোকলেছুর বিশ^াস, মাসুম বিশ^াস, আল আমিন ও আনিসুর রহমান বিশ^াস। এছাড়া দোকানপাট ভাংচুর হয় হামিদুল, জাকির, জামানুল ও মারুফবিল্লাহর। বাঁধা দিতে গিয়ে তারা আহত হন।
খবর পেয়ে তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন ও তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল ঘটনাস্থ পরিদর্শন করেছেন। ওসি জানান তুচ্ছ বিষয় নিয়ে এ ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে মহাজোট প্রার্থীর উপস্থিতি সম্পর্কে জানতে চাইলে ওসি বলেন এটা সত্য নয়। মহাজোট প্রার্থী ওই এলাকায় এসেছিলেন নির্বাচনী মিটিং করার জন্য।