সময় আছে ভাবুন অগ্নি সন্ত্রাস, না উন্নয়নের পথ বেছে নেবেন: ডা. রুহুল হক


প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৮ ||

আশাশুনি ব্যুরো: সাতক্ষীরা-৩ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক এমপি বলেছেন, সাতক্ষীরা টু ঘোলার প্রধান সড়কের দরাবস্থার জন্য দুশ্চিন্তার আর কোন কারণ নেই। ১১০ কোটি টাকার বরাদ্দ দেয়া হয়েছে, নির্বাচন পরবর্তী যে কোন সময় কাজ শুরু হবে, ইনশাল্লাহ্। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নির্ভরতার প্রতীক। অগ্নি সন্ত্রাস ও জঙ্গিদের ভোট না দিয়ে দেশের উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন। আ’লীগের হাতে দেশ নিরাপদ, সন্ত্রাস ও নাশকতাকারীদের হাতে নয়। আপনার একটি ভোট স্বাধীনতার বিপক্ষে পড়লে দেশে মুক্তিযুদ্ধের চেতনা ক্ষতিগ্রস্ত হবে। নৌকায় ভোট দিন সরকারের অসমাপ্ত কাজ সম্পন্ন করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আপনারা ভাবুন অগ্নি সন্ত্রাসের পথ, না উন্নয়নের পথ বেছে নেবেন। তিনি বলেন, আশাশুনিতে আ’লীগের কোন নেতা কর্মী বিদ্রহীর পথে নেই। সকলেই নৌকার পথে আছে, আপনারা যারা বাকী আছেন উন্নয়ন চাইলে এই পথই হাটুন, এটাই উত্তম পথ। রোববার সকালে উপজেলা শ্রীউলা ইউনিয়নের পুঁইজালা হাইস্কুলে প্রভাষক দীপঙ্কর বাছাড়ের ব্যবস্থাপনায় পথসভা শেষে দুপুরে শ্রীউলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক আবুহেনা সাকিলের সার্বিক ব্যবস্থাপনায় ও আয়োজনে নাকতাড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে ডা. রুহুল হক এসব কথা বলেন। আশাশুনি সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ আল. রুহুল আমিনের সভাপতিত্বে তিনি আরো বলেন, এ সরকারের আমলে সাতক্ষীরায় মেডিকেল কলেজ, আইএইচটি ম্যাটস, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, টিটিসি সেন্টার, ঘরে ঘরে বিদ্যুৎ, বাইপাস সড়ক, ঘরে ঘরে চাকরি, স্বাস্থ্য সেবা, বিনামূল্যে বই বিতরণ, সাইক্লোন শেল্টার, ব্রিজ-কালভার্ট সংস্করণ, বহু স্কুল কলেজ নির্মাণ ও সরকারিকরণসহ অজানা অনেক উন্নয়ন করা হয়েছে। সাংবাদিক অসিম বরণ চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিভাগীয় বিএমএ’র সভাপতি ডা. বাহারুল আলম, সাচিপের যুগ্ম-সম্পাদক অধ্যাপক ডা. জুলফিকার লেলিন, বিপিএমপি’র নেতা ডা. জামাল উদ্দীন, ডা. জগলুল হায়দার, ডা. মনোয়ার হোসেনসহ প্রায় অর্ধশতাধিক উচ্চপদস্থ ডাক্তার, এমপি পুত্র প্রকৌশলী জিয়াউল হক সুমন, সাতক্ষীরা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক ও জেলা মুক্তিযোদ্দা সন্তান কমান্ডের সদস্য সচিব লাইলা পারভীন সেঁজুতিসহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। পরে নাকতাড়া বাজার সংলগ্ন প্রগতি সংঘের মাঠে ইউনিয়ন আ’লীগের সভাপতি নূর মোহাম্মদের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি ডা. রুহুল হক বক্তব্য রাখেন।
বিকালে আশাশুনি সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল্যাহেল বাকি বাচ্চুর সভাপতিত্বে বাইপাস সড়কের চৌরাস্তায় অনুষ্ঠিত পথসভায় সহশ্রধিক নারীপুরুষের সমাগমে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ডা. আ. ফ. ম রুহুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, আশাশুনি উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, স্বাধীনতা চিকিৎসা পরিষদ নেতা ডা. এহসানুল কবীর, ডা. রউফ সরদার, ডা. বাহারুল বাহার, ডা. মনোয়ার হোসেন, জেলা মহিলালীগের যুগ্ম-সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সদর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি সম সেলিম রেজা মিলনসহ আ’লীগর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এর আগে প্রধান অতিথি সদর ইউনিয়নের হাড়িভাঙ্গা হাইস্কুল মাঠে পথসভায় বক্তব্য রাখেন।
প্রসঙ্গত: সাতক্ষীরা-৩ আসনের নৌকা প্রতিকের প্রার্থী ডা. আ. ফ. ম রুহুল হকের নির্বাচনী প্রচারনায় নেমেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের বরেন্য শতাধিক বিশেষজ্ঞ চিকিৎসক ও অর্ধশতাধিক অধ্যাপক। তারা নির্বাচনী দুর্গম এলাকার শিক্ষিত যুবকদের চাকরীর ব্যবস্থাসহ নৌকার প্রার্থীর পাশে দাড়িয়ে শেখ হাসিনার ম্যাসেজ পৌঁছে দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করছেন। সেই সাথে দলীয় দ্বিধাদ্বন্দ ভুলে আশাশুনিতে সবাই একযোগে নৌকার প্রচারে ঐকবদ্ধভাবে এগিয়ে আসায় প্রতিটি জনসভায় দেখা যাচ্ছে মানুষের ঢল। যৌথভাবে মাঠে নেমেছেন আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, সাধারন সম্পাদক এড. শহীদুল ইসলাম পিন্টু, যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন, ইউপি চেয়ারম্যান (শ্রীউলা) ও আ’লীগের যুগ্ম-সম্পাদক আবুহেনা সাকিল, (বুধহাটা) ইঞ্জি. আ.ব.ম মোছাদ্দেক, (শোভনালী) প্রভাষক ম. মোনায়েম হোসেন, (খাজরা) শাহনেওয়াজ ডালিম, (আনুলিয়া) আলমগীর আলম লিটন, (প্রতাপনগর) শেখ জাকির হোসেন, (বড়দল) আব্দুল আলিম, (কাদাকাটি) দীপঙ্কর সরকার দীপ, (দরগাহপুর) শেখ মিরাজ আলী, জেলা পরিষদ সদস্য ও যুবলীগের সাধারণ সম্পাদক মহিতুর রহমান, প্রাক্তন চেয়ারম্যান নুর মোহাম্মদ সরদার, শ্রমিকলীগের সভাপতি ঢালী সামছুল আলম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম হুমায়ুন কবীর সুমন, বর্তমান সভাপতি আসমাউল হুসাইন, সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদসহ আ’লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল পর্যয়ের নেতৃবৃন্দ।