সাপ ভেবে ভেঙে দিলেন স্ত্রীর পা!


প্রকাশিত : জানুয়ারি ৮, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: সাপের চামড়ার মতো দেখতে একটি পোশাক
অস্ট্রেলিয়ার বাসিন্দা এই নারী হঠাৎ একদিন সাপের চামড়ার মতো দেখতে একটি পোশাক কিনে নিয়ে আসেন।

শোয়ার ঘরে ঢুকেই স্বামী দেখলেন বিছানায় দুটো সাপ!

ফ্যাশনের ব্যাপারে খুব শৌখিন এই নারী। তাই বাহারি পোশাক বাড়িতে এনে পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু এই শখই যে তার জন্য কাল হয়ে দাঁড়াবে কে জানত!

দুঃখজনক ঘটনা হলেও সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। কেউ কেউ যে দুঃখপ্রকাশ করেননি তা নয়।

অস্ট্রেলিয়ার বাসিন্দা এই নারী হঠাৎ একদিন সাপের চামড়ার মতো দেখতে একটি পোশাক কিনে নিয়ে আসেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে তিনি সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তার। তবে পা দুটো ছিল চাদরের বাইরেই।

স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই দেখলেন বিছানা দুটো সাপ। আর বিন্দুমাত্র দেরি করেননি তিনি। ঘরের কোণেই রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন সাপ দুটোর ওপর। আঘাত করতেই স্ত্রী যন্ত্রণায় চিৎকার করে উঠতেই ভুল ভাঙে তার। ততক্ষণে যা হবার হয়ে গিয়েছে। একদম রক্তারক্তি কাণ্ড! স্ত্রীর পা দুটোকে সাপ ভেবে ভেঙ্গেই ফেললেন তার পা-দুটো!

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেখানে লেখা হয়—”মহিলারা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন”।

Serious Post!Every women need to be careful when choosing and wearing stockings, even if they look like stylish.this…

Posted by Pakistani Community in Australia on Sunday, December 23, 2018