সফটরক প্রিমিয়ার ক্রিকেট-২০১৮ এন্ট্রি গ্রহণ ও দল বদলের বিজ্ঞপ্তি


প্রকাশিত : জানুয়ারি ১৩, ২০১৯ ||

চলতি ২০১৮-১৯ মৌসুমের প্রিমিয়ার ক্রিকেট লীগ আগামী ৩০ জানুয়ারী’২০১৯ থেকে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। প্রিমিয়ার ক্রিকেট লীগে অংশগ্রহণকারী ক্লাব সংস্থাকে আগামী ১৯ জানুয়ারী’২০১৯ এর মধ্যে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার দপ্তরে(সাতক্ষীরা স্টেডিয়াম) সম্মতিপত্রসহ নগদ ৩ হাজার টাকা এন্ট্রি ফি প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।
১) খেলোয়াড়দের দল বদল ১৯, ২০, ২১ জানুয়ারী’২০১৯। খেলোয়াড়দের ২(দুই) কপি স্ট্যাম্প সাইজের ছবিসহ স্ব-শরীরে উপস্থিত হয়ে দল বদল করতে হবে। ২) নতুন নবায়ন টোকেন ফি একশত টাকা, রেজিষ্ট্রেশন ফরম প্রতিটি পঞ্চাশ টাকা। ৩) ক্লাব সংস্থার রেজিষ্ট্রেশন ও টোকেন ২০১৮-১৯ সনের জন্য (ছবিসহ) যথানিয়মে সম্পন্ন করে আগামী ২৬ জানুয়ারী’২০১৯ দুপুর ২টার মধ্যে জমা করতে হবে।
৪) ১টি দলে সর্বোচ্চ ২৫জন খেলোয়াড় রেজিষ্ট্রেশন করতে পারবে। ২৬ জানুয়ারী’২০১৯ তারিখে ১৫জন এবং খেলা শুরুর ২৪ ঘন্টার মধ্যে ১০জন খেলোয়াড় রেজিষ্ট্রেশন করতে পারবে।
৫) প্রতিটি ক্লাবের হয়ে ৩(তিন)জন বহিরাগত খেলোয়াড় খেলায় অংশগ্রহণ করতে পারবে। যাদের ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবিসহ ক্রীড়া সংস্থার রেজিঃ ফরম পূরণ করে খেলার পূর্বে দায়িত্বরত আম্পায়ারদের নিকট জমা প্রদান করতে হবে। ৬) পরবর্তী তথ্য ও কার্যক্রম প্রিমিয়ার ক্রিকেট লীগ শুরুর পূর্বে অবহিত করা হবে। প্রেস বিজ্ঞপ্তি