উপজেলা নির্বাচন: দেবহাটায় আ.লীগের কাউন্সিল আগামীকাল, ৩ পদে প্রতিদ্ব›দ্বীতা করবে ১২ প্রার্থী


প্রকাশিত : জানুয়ারি ২৩, ২০১৯ ||

দেবহাটা ব্যুরো: উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আগামীকাল বৃহষ্পতিবার প্রার্থী মনোনয়নের লক্ষ্যে দেবহাটায় অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের কাউন্সিল। সখিপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে সকাল ১০টায় দলীয় প্রার্থী মনোনীত করতে জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক থেকে শুরু করে মূল কমিটির সকল সদস্য এবং ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত হবে কাউন্সিলটি।
কাউন্সিল সম্পর্কিত কমিটির আহবায়ক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ বলেন, দলের পক্ষ থেকে দেয়া ঘোষণা অনুযায়ী আওয়ামী লীগের কাউন্সিলে অংশ নিতে মঙ্গলবার নির্ধারিত সময় বিকাল ৫টার মধ্যে লিখিত আবেদন জানিয়েছেন ৩টি পদের মোট ১২ জন প্রার্থী। এদের মধ্যে রয়েছেন চেয়ারম্যান পদে রয়েছেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাবেক উপজেলা চেয়ারম্যান এড. সম গোলাম মোস্তফা, মাহবুব আলম খোকন ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি। ভাইস চেয়ারম্যান পদে দলীয় কাউন্সিলে প্রতিদ্ব›িদ্বতার আবেদন করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি ও ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সভানেত্র মিসেস আমেনা রহমান, আফরোজা পারভীন, প্রিয়াংকা রানী ও জিএম স্পর্শ দলীয় কাউন্সিলে আওয়ামী লীগের মনোনয়নের জন্য প্রতিদ্ব›দ্বীতা করবেন। তাছাড়া কাউন্সিল সুষ্ঠভাবে সম্পন্নের লক্ষ্যে ইতোমধ্যেই উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলেও তিনি জানান।
সম্পাদক থেকে শুরু করে মূল কমিটির সকল সদস্য এবং ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। তাছাড়া কাউন্সিল সুষ্ঠভাবে সম্পন্নের লক্ষ্যে ইতোমধ্যেই উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। অপরদিকে আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের অনুরোধে দলীয় কাউন্সিল থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিলেও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্তে অটল রয়েছেন বলে জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর।