নলতায় সংবাদ সম্মেলনের মাধ্যমে দল ছাড়ার ঘোষাণা দিলেন শতাধিক বিএনপি নেতাকর্মী


প্রকাশিত : ফেব্রুয়ারি ২, ২০১৯ ||

আহাদুজ্জামান আহাদ: নলতায় সংবাদ সম্মেলনের মাধ্যমে দল ছাড়ার ঘোষণা ছিলের কালিগঞ্জ উপজেলাসহ নলতা ইউনিয়ন বিএনপির শতাধিক নেতাকর্মী। বৃহস্পতিবার রাত ৮টায় নলতা করিম সুপার মার্কেটের দ্বিতীয় তলায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও নলতা ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম খোকন বলেন, দীর্ঘদিন ধরে বিএনপিতে রাজনীতি করলেও দু:সময়ে আমিসহ আমার দলের অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মীকে দলের কেউ সাহায্য করাতো দুরের কথা কোনদিন খোঁজ খবরও নেননি। তাই আমরা নলতা ইউনিয়ন বিএনপিসহ সকল ওয়ার্ড কমিটির বিভিন্ন পদে থাকা শতাধিক নেতাকর্মী সংবাদ সম্মেলনের মাধ্যমে দল ছাড়ার জন্য একত্রিত হয়েছি।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাতক্ষীরা-৩ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হকের উপর আস্থা রেখে আমরা সকলে বাংলাদেশ আওয়ামী লীগে যোগ দেয়ার ইচ্ছা পোষণ করছি। খুব দ্রুত আমরা সবাই আনুষ্ঠানিকভাবে এলাকার উন্নয়নের রূপকার অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপির হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করবো। আজকের পর থেকে আমরা উপজেলাসহ ইউনিয়ন বিএনপির সকল পদ থেকে অব্যাহতি নিলাম।
এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা ও নলতা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ওলিউর রহমান, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুুকুমার দাশ বাচ্চু। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারি সফু, নলতা প্রেসক্লাবের সভাপতি আহাদুজ্জামান আহাদ, সাংবাদিক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, এস এম আহম্মদ উল্যাহ বাচ্ছু, লাভলু আক্তার প্রমূখ।