তালায় গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ


প্রকাশিত : ফেব্রুয়ারি ৯, ২০১৯ ||

তালা (সদর) প্রতিনিধি: তালায় রাতের আঁধারে এক গৃহবধু (২০)কে ধর্ষণ চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার লক্ষণপুর গ্রামে।
গৃহবধুর স্বামী জানান, তিনি নির্মাণ শ্রমিক হিসেবে গত কয়েকদিন ধরে কলারোয়া উপজেলা সদরে কাজ করছেন। কাজের কারণে কলারোয়াতে থাকায় লক্ষ্মণপুর গ্রামের আবু তালেব সরদারের ছেলে লম্পট ইয়াছিন সরদার সুযোগ পেলেই তার স্ত্রীকে কুপ্রস্তাব দিতো। কিন্তু তার স্ত্রী ওই কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার গভীর রাতে লম্পট ইয়াছিন সরদার কৌশলে ওই গৃহবধুর ঘরে প্রবেশ করে এবং তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় গৃহবধু চিৎকার দিলে আশপাশের মানুষ এগিয়ে আসলে লম্পট ইয়াছিন সরদার পালিয়ে যায়।
এদিকে ঘটনাটি ধাঁমাচাঁপা দিতে শুক্রবার সকাল থেকে ইয়াছিন সরদারসহ একটি মহল ওই গৃহবধুর স্বামী এবং তার পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগে বলা হয়েছে। এঘটনায় নির্যাতিত গৃহবধুর স্বামী শুক্রবার দুপুরে তালা থানায় লম্পট ইয়াছিন সরদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এব্যপারে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।