তালায় প্রবাসী আনিসার দাফন সম্পন্ন


প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০১৯ ||

তালা (সদর) প্রতিনিধি: সর্বস্তরের মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন ছোট্ট ফুটফুটে মেয়ে আনিসা (৩)। শুক্রবার রাত সাড়ে ১০টায় তালা উপজেলার আটারই গ্রামে পারিবারিক কবরস্থানে আনিসার দাফন সম্পন্ন হয়। এরআগে সন্ধ্যা ৭টার সময় ভারত থেকে তার মরাদেহ উপজেলার আটারই গ্রামের বাড়িতে পৌছায়। এসময় তার পরিবারের লোকজন অঝোরে কাঁদতে থাকেন।
আনিসা তালা উপজেলার সাবেক ছাত্রনেতা ও মালয়েশিয়া প্রবাসী ফারুক জোয়ার্দ্দারের মেয়ে। মাথায় আঘাতজনিত কারণে দীর্ঘ ৩ মাস অসুস্থ থাকার পর গত বুধবার সকালে ভারতের ভেলরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন।
তার জানাযা নামাযে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব, তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নজরুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম, এসএম লিয়াকত হোসেন, তালা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম বিশ্বাস, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, ছাত্রনেতা মারুফ উল ইসলামসহ দলমত নির্বিশেষে বিভিন্ন স্তরের মানুষ তার জানাযায় অংশগ্রহণ করেন ।
স্বজনেরা জানান, প্রায় গত ২৪ অক্টোবর আনিসা খেলা করার সময় মাথায় আঘাত পায়। পরে তাকে ঢাকার এ্যাপলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গত ৫ জানুয়ারি ভারতের ভেলরের একটি হাসপাতালে নেওয়া হয় আনিসাকে। ভেলরের হাসপাতালে ১মাস চিকিৎসাধীন থাকা অবস্থায় সে মৃত্যুবরণ করে।