যুক্ত হচ্ছে নিলামে খেলোয়াড় ক্রয় জেলায় প্রথমবারের মতো শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট


প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: জেলায় এই প্রথম বারের মতো শুরু হতে যাচ্ছে জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। এর সাথে যুক্ত হচ্ছে খেলোয়াড় ক্রয় নিলাম। আগামি ১৬ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া নক আউট পদ্ধতির এই টুর্নামেন্ট এর ফাইনাল খেলা হবে ২০ ফেব্রুয়ারি।
শনিবার সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এ ব্যাপারে এক সংবাদ সম্মেলন করে এ কথা জানান। আজ রোববার ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে উন্মুক্ত খেলোয়াড় ক্রয় নিলাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে অংশ নেবেন তিন ক্যাটেগরির ৫৫ জন খেলোয়াড়।
খেলায় সাতক্ষীরা জেলার সাতটি উপজেলা ও একটি পৌরসভাসহ আটটি দল অংশ নেবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। প্রত্যেক উপজেলা থেকে ৬ জন নিজস্ব এবং বাকি ৮ জন খেলোয়াড়কে নিলামের মাধ্যমে ক্রয় করা যাবে। এছাড়া কোনো দল চাইলে জাতীয় অথবা আন্তর্জাতিক অঙ্গন থেকে সর্বোচ্চ তিন জন খেলোয়াড়কে অন্তর্ভূক্ত করতে পারবে।
সাতক্ষীরা সার্কিট হাউসে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাজেক্রীস সম্পাদক কেএম আনিছুর রহমান, স্থানীয় সরকার উপ-পরিচালক শাহ আবদুল সাদী, সাজেক্রীস সহ-সভাপতি আশরাঢুজ্জামান আশু, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী ও যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ প্রমূখ।