জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে নিলামে খেলোয়াড় ক্রয়


প্রকাশিত : ফেব্রুয়ারি ১১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: প্রথম জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে নিলামে খেলোয়াড় ক্রয় অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার বিকাল ৩টায় সাতক্ষীরা স্টেডিয়ামে খেলোয়াড় নিলাম ক্রয় অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কেএম আনিছুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অনিন্দিতা রায় চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউজ্জামান, সাজেক্রীস সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু প্রমূখ।
ব্যতিক্রমী খেলোয়াড় ক্রয় নিলাম অনুষ্ঠানে তিন ক্যাটাগরির ৫৫জন খেলোয়াড় অংশ নেন। এরমধ্যে ১৯ জন খেলোয়াড়কে নিলামে ক্রয় করে সাতটি উপজেলা ও একটি পৌরসভা থেকে আগত ক্রিকেট টুর্নামেন্টের নেতৃবৃন্দ। এরমধ্যে তানভির সজিব নামের খেলোয়াড় সর্বোচ্চ ২০ হাজার টাকায় নিলামে ক্রয় করেছেন আশাশুনি উপজেলা দল।
অনুষ্ঠান থেকে এ সময় জানানো হয় প্রত্যেক উপজেলা থেকে ৬ জন নিজস্ব এবং বাকি ৮ জন খেলোয়াড়কে নিলামের মাধ্যমে ক্রয় করা যাবে। এছাড়া কোনো দল চাইলে জাতীয় অথবা আন্তর্জাতিক অঙ্গন থেকে সর্বোচ্চ তিন জন খেলোয়াড়কে অন্তর্ভূক্ত করতে পারবেন।
উল্লেখ্য: আগামি ১৬ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া নক আউট পদ্ধতির এই টুর্নামেন্ট এর ফাইনাল খেলা হবে ২০ ফেব্রুয়ারি। উক্ত খেলায় সাতক্ষীরা জেলার সাতটি উপজেলা ও একটি পৌরসভাসহ আটটি দল অংশ নেবে। আর এই খেলা উপলক্ষে খেলোয়াড় নিলাম ক্রয় অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা সদর উপজেলা: মাহফূজ অপু ৭ হাজার, হুমায়ুন কবির জুয়েল ৩ হাজার এবং আকিব হোসেন ৩হাজার টাকা।
সাতক্ষীরা পৌরসভা: আল শাহারিয়ার আশিক ৩ হাজার ও তানভীর রায়হান শাওন ২ হাজার টাকা।
তালা উপজেলা: সাব্বির হাসান ৫ হাজার, মো আমিমুল ইসলাম ৩ হাজার এবং সুজিত সরকার বুশ ৩ হাজার টাকা।
শ্যামনগর উপজেলা: আতিকুর রহমান আশিক ৩ হাজার, মাজিদুল হাসান ২ হাজার টাকা এবং মো. হাফিজুর রহমান ৫ হাজার টাকা।
দেবহাটা উপজেলা: দীপায়ন রাহা তনু ৫ হাজার ও মো. সিদ্দিকুর রহমান ৩ হাজার টাকা।
আশাশুনি উপজেলা: তানভীর সজীব ২০ হাজার টাকা ও এসকে বাসিত আলী ৭ হাজার টাকা।
কালিগঞ্জ উপজেলা: আওসাফুর রহমান সোহেল ৫ হাজার ও মো. আরিফুল ইসলাম (রিপন) ৯ হাজার টাকা।
কলারোয়া উপজেলা: জুবায়ের আবেদীন অর্ক ৮হাজার টাকা
ও মো. এনামুল হাসান সাগর ৩ হাজার টাকা।