কালিগঞ্জে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় জনতার হাতে আটক এক


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০১৯ ||

আহাদুজ্জামান আহাদ: বিশ^ ভালবাসা দিবসে পরস্ত্রীর সাথে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকা অবস্থায় নিজ বাড়ি থেকে বেরসিক জনতার হাতে আটক হয়েছে বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মীর মনিরুজ্জামান সবুজ। কৌশলে ছাদ থেকে লাফিয়ে নিজে সটকে পড়লেও শেষ পর্যন্ত তার পিতা-মাতা ও কথিত প্রেমিকাকে আটক করে পুলিশের সোপর্দ করে জনতা। এখবর জানাজানি হওয়ার পর সভাপতির পদ থেকে মনিরুজ্জামান সবুজকে অব্যাহতি দেয়া হয়েছে। মীর মনিরুজ্জামান সবুজ কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম কাশেমপুর গ্রামের মীর মনোয়ার হোসেনের ছেলে।
এলাকাবাসি সূত্রে জানা যায়, পাশ^বর্তী ভদ্রখালী গ্রামের হাজির মোড় এলাকার জনৈক ব্যক্তির যুবতী স্ত্রীর সাথে পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠে সবুজের। ১৪ ফেব্রুয়ারি দুপুরের দিকে কথিত প্রেমিকাকে বাড়িতে নিয়ে এসে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয় সে। বিষয়টি জানতে পেরে বেরসিক জনতা ওই নারীসহ সবুজকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌছানোর পূর্বে সুযোগ বুঝে ছাদ থেকে লাফিয়ে পালিয়ে যায় সবুজ। পুলিশ সবুজের পিতা-মাতা ও প্রেমিকাকে আটক করে থানায় নিয়ে আসে। কিন্তু অজ্ঞাত কারণে রাতে তাদেরকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এদিকে পরস্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটকের ঘটনাটি জানার পর বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ জেলা শাখার সভাপতি আব্দুল্যাহ আল মামুন ও সাধারণ সম্পাদক ডা. বাপি বিল্যাহ বাপ্পি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মীর মনিরুজ্জামান সবুজকে সভাপতির পদ থেকে অব্যাহতি এবং প্রাথমিক সদস্য পদ বাতিল করেছেন।