কালিগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মঈনউদ্দীন আহমেদ আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: বীরমুক্তিযোদ্ধা মঈনউদ্দিন আহমেদ (৬৬) আর নেই। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ডায়াবেটিস ও কিডনিজনিত সমস্যায় আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, এক ছেলে,দুই মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) জুমার নামাজের পর কলিযোগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন ও থানার উপ-পরিদর্শক মনির হোসেনের নেতৃত্বে রাষ্ট্রীয় গার্ড অব অনার ও জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়।
মরহুমের জানাজায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল হাকিসসহ মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত উপস্থিত ছিলেন।
মরহুম বীর মুক্তিযোদ্ধা মঈনউদ্দিন আহমেদের একমাত্র ছেলে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুশুলিয়া ইউনিটের সভাপতি ইমরুল হাসান জানান, তার পিতা বাংলাদেশ পুলিশ বাহিনীতে কর্মরত ছিলেন। চাকুরি থেকে অবসর গ্রহণ করার পর তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুশুলিয়া ইউনিটের কমান্ডার হিসেবে দায়িত্ব পালনরত অবস্থান মৃত্যুবরণ করেন।