কালিগঞ্জে প্রতারক চক্রের অ্যাপসের মাধ্যমে বিকাশ নম্বর থেকে টাকা উত্তোলন: থানায় জিডি


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৯, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে অ্যাপসের মাধ্যমে এক নারীর মোবাইলের বিকাশ নম্বর থেকে টাকা তুলে নিয়েছে প্রতারক চক্র। ঘটনাটি ঘটেছে উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্বমৌতলা গ্রামে। এঘটনায় কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী নারী ।
সূত্র জানান, উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্বমৌতলা গ্রামের শেখ ছামছুর রহমানের স্ত্রী হাফিজা বেগম (৪৫) গত ১৫ ফেব্রুয়ারি তার ব্যক্তিগত বিকাশ (০১৯৩৫-০২২০১৪) নম্বরে দশ হাজার দুই শত টাকা জমা করেন। পূর্বের ব্যালেন্সের সাথে নতুন টাকা যুক্ত হয়ে তার একাউন্টে সর্বমোট জমা হয় ১০ হাজার ২৩০ টাকা ৬০ পয়সা।
পরদিন (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে হাফিজা বেগম মোবাইলে বিকাশ একাউন্ট হতে টাকা উত্তোলন করতে যেয়ে দেখেন তার একাউন্টে কোন টাকা নেই। পরবর্তীতে তিনি বিকাশ হেল্প লাইনে মোবাইল কলের মাধ্যমে জানতে পারেন ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে ০১৮৮৭-১৯১৫৪৮ মোবাইল নম্বরে দশ হাজার টাকা এবং সন্ধ্যা ৬টা ৩৩ মিনিটে ০১৭২৩-০০৫৭১৫ নম্বরে দুই শত ত্রিশ টাকা তার নম্বর হতে কে বা কারা বিকাশ অ্যাপসের মাধ্যমে সেন্ড মানি করেছে। উক্ত চক্র পরর্বতীতে বিকাশ এজেন্ট নম্বর হতে উক্ত টাকা উত্তোলন করে নিয়েছে। এব্যাপারে ভুক্তভোগি হাফিজা বেগম সোমবার কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।