কলারোয়ার কেঁড়াগাছিতে কার্তিক মিত্রের পুত্র আর নেই


প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও কেঁড়াগাছির শ্রীশ্রী ব্রক্ষ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রম কমিটির সভাপতি কার্তিক চন্দ্র মিত্রের একমাত্র ছেলে পার্থ প্রতিম মিত্র সোহাগের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে কলারোয়ার বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান।
বিবৃতিতে জানানো হয়েছে, ‘প্রতিভাবান সোহাগের অকাল মৃত্যু সহ্য করার নয়, এ ক্ষতি অপূরণীয়। তবু চিরন্তন মৃত্যুকে স্বীকার করে তার স্বর্গবাস হওয়ার কামনা করি। শোকে বিহবল পিতা-মাতসহ স্বজনদের জানাই সমবেদনা।’
শোক প্রকাশ করেছেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, ক্যাশিয়ার রামলাল দত্ত, হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রমের সাধারণ সম্পাদক ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সন্দ্বিপ রায়, ঐক্য পরিষদের পৌর কমিটির সভাপতি অসিম পাল বটু, সাধারণ সম্পাদক উত্তম ঘোষ, রনজিৎ ঘোষ, অর্জুন পাল, মাস্টার উত্তম পাল, গৌরাঙ্গ সোম, হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম কমিটির ক্যাশিয়ার সুনিল রায়, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল দাস, প্রচার সম্পাদক মিলন দত্ত, দপ্তর সম্পাদক গোপাল ঘোষ বাবু, অসিম ঘোষ, প্রদীপ রায়, সুমন দে, কমল সূত্রধর, মনতোষ সরকার, সুব্রত দত্ত, আদিত্য বিশ্বাসসহ পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ ও হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম কমিটির সকল নেতৃবৃন্দ, সদস্য ও উপদেষ্টারা।
এদিকে অনুরূপভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, সাংবাদিক প্রভাষক আরিফ মাহমুদ, সুজাউল হক, শেখ শাহাজাহান আলী শাহীন, আসাদুজ্জামান ফারুকী ও ইমানুর রহমান, জুলফিকার আলী, মিলন দত্ত, গোপাল ঘোষ বাবু, হাবিবুর রহমান রনি, শফিকুর রহমান, হোসেন আলী, কাজল সরদার, লক্ষ্মন বিশ্বাস, প্রভাষক শেখ মো. আলকামুন, কামরুল ইসলাম সাজু ও বিএম আফজাল হোসেন পলাশ প্রমুখ।