বিভিন্নস্থানে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের গণসংযোগ


প্রকাশিত : মার্চ ২, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্নস্থানে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গণসংযোগ অব্যাহত রেখেছেন। এসব গণসংযোগ থেকে প্রার্থীরা ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রæতি।
কলারোয়ায় চেয়ারম্যান প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন: শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার কাজিরহাট, কুশোডাঙ্গা ইউনিয়নের শাকদাহ ও কুশোডাঙ্গা বাজারসহ বিভিন্ন এলাকায় মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বর্তমান উপজেলা চেয়ারম্যান। এসময় স্থানীয় সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়ে ও সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আগামি ২৪মার্চ নিজের জন্য দোয়া চান। গণসংযোগে কেরালকাতা ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম, কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি বেনজির হোসেন হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ আশিকুর রহমান মুন্না, যুগ্ম আহবায়ক রেজানুজ্জামান লিটু, যুবলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, আ.লীগ নেতা ইব্রাহিম খানসহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কলারোয়া চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু: শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার হেলাতলা ইউনিয়নের শুভংকরকাটি, যুগিখালী ইউনিয়নের কামারালী, ওফাপুর মোড়, জয়নগর ইউনিয়নের সরসকাটি, ধানদিয়া চৌরাস্তা, জয়নগর বাজার, রামকৃষ্ণপুর মোড়, বুইতা, জালালাবাদ ইউনিয়নের সিংহলাল বাজারসহ পার্শ্ববর্তী এলাকায় মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় স্থানীয় সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়ে ও সরকারের উন্নয়নে শরীক হতে আগামি ২৪মার্চ নিজের জন্য দোয়া চান। গণসংযোগে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ও রবিউল আলম মল্লিক রবি, শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, কলারোয়া সরকারি কলেজের সাবেক এজিএস মোস্তাফিজুর রহমান মোস্ত, আ.লীগ নেতা শফিকুর রহমান মালী, মাগফুর রহমান, এরশাদ আলী, মনিরুল ইসলাম মেম্বর, তাপস পাল, রেজাউল ইসলাম মেম্বর, ইমাদুল ইসলাম মেম্বর, আলী আহম্মদ মেম্বরসহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দেবহাটায় চেয়ারম্যান প্রার্থী আব্দুল গনি: শুক্রবার বিকাল ৪টায় দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের সম্মুখে উপজেলার মুক্তিযোদ্ধা ও জনসাধারণের সাথে মতবিনিময় করেন তিনি। মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ, বিশিষ্ট ব্যবসায়ী আজিজ সুমন, ইউপি সদস্য শরিফুল মোল্যা, বাবলুর রহমান, আব্দুল জলিল প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন ইউপি সদস্য আজগর আলী।
দেবহাটায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মতবিনিময়: শুক্রবার বিকাল ৪টায় পারুলিয়া বাসস্টান্ড থেকে শুরু করে সখিপুর, ঈদগাহ, দেবহাটা সদর, ঘলঘলিয়া, নওয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোভাযাত্রা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী, সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে তিনি বলেন, আমি নেতাকর্মীদের অনুরোধে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলাম। দলীয় কাউন্সিলে আমি বিপুল ভোটে জয়লাভ করি। কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক না দেওয়ায় আমি বিদ্রোহী প্রার্থী হয়নি। আমি দলের সিদ্ধান্ত মেনে নিয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। কিন্তু জনগনের পাশে ছিলাম, আছি, থাকব। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক নির্মল কুমার, সাবেক উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইয়ামিন আলী মোড়ল, সখিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মহব্বত আলী, আওয়ামী লীগ নেতা দুলাল চন্দ্রসহ স্থানীয় নেতৃবৃন্দ।
সদরে চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান বাবু: শুক্রবার বিকালে সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারণের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেছেন। গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, ফিংড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সামছুর রহমান, যুগ্ম-সম্পাদক ও ইউপি সদস্য মহাদেব কুমার ঘোষ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি গোবিন্দ দাশসহ ইউনিয়ন ও ওয়ার্ড সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সদরে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী আকতার: শুক্রবার দিনভর সদর উপজেলার বৈকারি বাজার, ঘোনা বাজার, তুজুলপুর বাজার, ঝাউডাঙ্গা বাজার, মাধবকাটি বাজার ও কাথন্ডা বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে সাথে ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এহছান হাবিব অয়ন, মকবুল হোসেন, মাসুদ, পেলে, বাবু, বিপ্লব, মাহিন, পলাশ প্রমুখ।
দেবহাটায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিন্নুর: বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার সখিপুর ইউনিয়নের উত্তর সখিপুর, পারুলিয়ার ইউনিয়নের খানপাড়া, সদর ইউনিয়নের ভাতশালা, পাঁচপোতা, ঘলঘলিয়া, টাউনশ্রীপুর এলাকায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, পারুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিন সিরাজ, সাধারণ সম্পাদক হালিম মোস্তফা, যুবলীগ নেতা তাজুল ইসলাম তাজু প্রমূখ।
সদরে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তহমিনা ইসলাম: শুক্রবার দিনভর মাছখোলা বাজার, ক্লাব মোড়, গোয়ালপোতা, পারমাছখোলা, পুরাতন সাতক্ষীরা, ধুলিহর ইউনিয়নের ¯øুইস গেট সংলগ্ন এলাকাসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে কুশলবিনিময় করেন এবং ভোট প্রার্থনা করেন।
আশাশুনিতে চেয়ারম্যান প্রার্থী এড. শহিদুল ইসলাম পিন্টু: বৃহস্পতিবার দুপুরে আশাশুনি আলিয়া মাদ্রাসা হলরুমে আশাশুনি আলিয়া মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এম শাহজাহান আলির সভাপতিত্বে ও শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় আলোচনা করেন, উপজেলা কৃষকলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সম সেলিম রেজা সেলিম, সুপার আবুল হাসান ও সদর ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুল্লাহেল বাকী বাচ্চু। মোনাজাত পরিচালনা করেন মাওঃ রুহুল আমিন। সভার সভাপতি এম শাহজাহান আলি তার সহোদর আ.লীগের সাধারণ সম্পাদক এড. শহিদুল ইসলাম পিন্টুর পক্ষে সমর্থনের আহবান জানান।
কাশিমাড়ীতে যুবলীগের বর্ধিত সভা: শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় শংকরকাটি বাজারে ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে সভাপতি সম রেজাউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহ-সভাপতি মুজিবর রহমান, আবুল কাশেম, নেছার আহমেদ, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, সাহজাহান গাজী, প্রচার সম্পাদক আব্দুস সাত্তার, উপদপ্তর সম্পাদক নুরুজ্জামান গাজী, ধর্ম বিষয়ক সম্পাদক আজিবর রহমান, যুবলীগ নেতা আব্দুল মালেক, আব্দুল গফুর, মনির হোসেন বাচ্চু, ইয়াছিন আলম, মাসুম বিল্যাহ, ই¯্রাফিল হোসেন, আলম হোসেন, মহিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান।