স্বচ্ছ উপজেলা গঠনে কলারোয়ায় আনারস-উড়োজাহাজ-হাঁসের প্রতীকের বিশাল সমাবেশ


প্রকাশিত : মার্চ ২০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: আসন্ন কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারস-উড়োজাহাজ-হাঁসের প্রতীকের সমর্থনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ও সন্ধ্যায় উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারে ও লাঙ্গলঝাড়া ইউনিয়নের লাঙ্গলঝাড়া বাজারে অনুষ্ঠিত ওই সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু। প্রধান বক্তার বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু বলেন- ‘সুশাসন, জবাবদিহিতা ও স্বচ্ছ উপজেলা গঠনে আনারস-উড়োজাহাজ-হাঁস প্রতীকে ভোট দিয়ে আমাদের প্যানেলকে বিজয়ী করুন।’
বালিয়াডাঙ্গার সমাবেশে ইউনিয়ন আ.লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ভূট্টোলাল গাইন সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মারুফ হোসেন পরিচালনা এবং লাঙ্গলঝাড়ার সমাবেশে ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম সভাপতিত্ব ও যুগ্ম সম্পাদক জেএম আনারুল কবির পরিচালনা করেন।
পৃথক সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী সাহাজাদা ও শাহনাজ নাজনীন খুকু, সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আজিজুল হক, বিআরডিবির সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, আ’লীগ নেতা নজরুল ইসলাম, সিদ্ধেশ্বর চক্রবর্তী, শেখ জাকির হোসেন, সম মোরশেদ আলী, শ্রমিকলীগের আব্দুর রহিম, মঞ্জুরুল ইসলাম মিঠু, স্থানীয় আ.লীগ নেতা ইয়ার আলী, মুক্তিযোদ্ধা জিয়াদ হোসেন, সিরাজুল ইসলাম, মুনছুর বিশ্বাস, গোলাম হোসেন, গোলাম রহমান, ডা.রবিউল ইসলাম রবি, যুবলীগ নেতা শরিফুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এদিকে, তিনবটতলাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিন প্রার্থী।