ভোট কেন্দ্র দখলের চেষ্টা করলেই গুলি: সাজ্জাদুর রহমান


প্রকাশিত : মার্চ ২৩, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেছেন, ২৪ মার্চের উপজেলা নির্বাচন হবে সাতক্ষীরার মাটিতে আর একটি রোল মডেল নির্বাচন। এখানে ভোটাররা ভোট দিতে আসবেন নির্ভয়ে ও নির্বিঘেœ। শান্তিপূর্ণভাবে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ভোটাররা বাড়ি চলে যাবেন। আমরা আপনাদের নিচ্ছিদ্র নিরাপত্তা দেবো। শুক্রবার সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ (৩য় ধাপ) ভোটগ্রহণ উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কোন মহল যদি ভোট কেন্দ্রে এসে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করে বা কেন্দ্রে কোন পক্ষকে জেতানো বা হারানোর চেষ্টা করে বা ভোট কেন্দ্র দখলের চেষ্টা করে আমি তাদেরকে সর্তক করে দিয়ে বলতে চাই, তাদের পরিণতি হবে খুব ভয়াবহ। বিশৃংখলা করলে তারা কেন্দ্র থেকে প্রাণ নিয়ে বাড়ি যেতে পারবেনা। জোর করে ভোট কেন্দ্র দখলের চেষ্টা করলেই গুলি করা হবে। ২৪ মার্চের নির্বাচন হবে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ।
ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতিপ্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ, সাতক্ষীরা সদর সার্কেলের এডিশনাল এসপি মেরিনা আক্তার, কালিগঞ্জ সার্কেলের এডিশনাল এসপি জামিরুল ইসলাম, তালা সার্কেলের এডিশনাল এসপি অপু সরোয়ার, দেবহাটা সার্কেলের সহকারি পুলিশ সুপার ইয়াছিন আলী, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলী আহমেদ হাশেমী, সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর মোমিন হোসেনসহ জেলার ৮টি থানার অফিসার ইনচার্জ, এসআই, এএসআই ও ফোর্সবৃন্দ।