বিজিবি’র অভিযানে বিপুল পরিমান মালামাল আটক


প্রকাশিত : মার্চ ২৪, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: সাতক্ষীরা ৩৩ বিজিবি’র দায়িত্বপুর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ২২ ও ২৩ মার্চ দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ভারতীয় শাড়ি, চা পাতা, ফুটবল খেলার বুুট এবং সেন্ডেল আটক করা হয়।
হিজলদী বিওপি’র টহল কমান্ডার নায়েক মোঃ নজরুল ইসলাম এর নেতৃত্বে বড়ালী মাঠ নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন দুই লক্ষ চল্লিশ হাজার টাকা মূল্যের ১২০ টি ভারতীয় শাড়ি আটক করে।
কাকডাংগা বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল ভাদিয়ালী নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ২৫ হাজার টাকা মূল্যের ৮৩ কেজি ভারতীয় চা পাতা এবং একই বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ নুর আলম এর নেতৃত্বে কেড়াগাছি নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ২০ টাকা মূল্যের ৬৬ কেজি ভারতীয় চা পাতা আটক করে।
মাদরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল ভাদিয়ালী নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন দুই লক্ষ চল্লিশ হাজার টাকা মূল্যের ১২০ টি ভারতীয় শাড়ি এবং ২৩ মার্চ একই বিওপি’র একই টহল কমান্ডার হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে ভাদিয়ালী এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৫৬ হাজার টাকা মূল্যের ৫৬ জোড়া ভারতীয় ফুটবল খেলার বুট এবং এক লক্ষ বিশ হাজার ছয় শত টাকা মূল্যের ৪০২ জোড়া ভারতীয় সেন্ডেল আটক করে।