কলারোয়ায় নৌকা ও আনারসের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-৭


প্রকাশিত : মার্চ ২৪, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: কলারোয়ায় আওয়ামী লীগ প্রার্থীর নৌকা ও স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী আনারসের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কলারোয়া পৌর এলাকার তুলশিডাঙ্গা কেন্দ্রের কাছে নির্বাচনী পোষ্টার মারাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর ও কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, তুলশিডাঙ্গা গ্রামের শেখ মোসলেম উদ্দীনের ছেলে কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব (৪০), একই এলাকার আব্দুল আহাদের ছেলে কাজী বাবু (৩২), হামিদুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুন (৫০), মৃত কওসার আলীর ছেলে জাবিদ রায়হান লাকী (৩৯), মৃত সিদ্দিকের ছেলে রবিউল ইসলাম (৪০), শহিদুল ইসলামের স্ত্রী ফিরোজা খাতুন (৩০) ও মৃত সিদ্দিকের ছেলে মোজাফফর হোসেন (৩৫)।
বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আমিনুল ইসলাম লাল্টু জানান, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষে মারামারি হয়েছে। পরে নিকটস্থ তার এক সমর্থকের বাড়িতে যেয়েও নৌকার কর্মী-সমর্থকরা হামলা চালিয়েছে। এতে হামিদের স্ত্রী আম্বিয়া, মোজাফফর, শহিদুলের স্ত্রী ফিরোজাসহ তার বেশ কয়েকজন আহত হন।
এদিকে, নৌকার সমর্থক বিপ্লব, কাজী বাবু, নাদিমসহ কয়েকজন আহত হয়েছে বলে জানিয়েছেন নৌকার প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন। কলারোয়া থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, নৌকা প্রতীকের প্রাথী ফিরোজ আহমেদ স্বপনের শ্যালককে প্রতিপক্ষ মারধর করে। এই নিয়ে দুই পক্ষে কিছুটা ঝামেলা হলেও এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।