ওয়ালটন গ্রাহকদের প্রাইজমানি প্রদান


প্রকাশিত : মার্চ ২৪, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: সাতক্ষীরা খুলনা রোড মোড় ওয়ালটন প্লাজা থেকে এসি কিনে এক বছরের জন্য বিদ্যুত বিল ফ্রি পাওয়া দুইজন গ্রাহককে প্রাইজমানি প্রদান ও ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। শনিবার সকালে ওয়ালটন প্লাজা খুলনা রোড মোড়ে তাদেরকে এই প্রাইজমানি প্রদান ও ফুলের শুভেচ্ছা জানানো হয়। এসময় গ্রাহকরা এক বছরের জন্য বিদ্যুত বিল ফ্রি পেয়ে ব্যাপক আনন্দিত হয়েছে।
ওয়ালটন প্লাজা সুত্রে জানাযায়, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার বাসিন্দা মাতিনুল হক সিদ্দিকের ছেলে মো.মাইনুল হক সিদ্দিক গত রবিবার ১৭ মার্চ-১৯ তারিখে খুলনা রোড মোড় ওয়ালটন প্লাজা থেকে একটি এসি কিস্তিতে ক্রয় করে ডিজিটাল ক্যাম্পেইনের সিজেন-৪ এর মাধ্যমে এক বছরের বিদ্যুত বিল বাবদ ২১ হাজার ৬ শত টাকা বিজয়ী হন।
অপরদিকে, সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামের জামাত আলীর ছেলে মো. শফিকুল ইসলাম খুলনা রোড মোড় ওয়ালটন প্লাজা থেকে একটি এিেস নগদে ক্রয় করে ডিজিটাল ক্যাম্পেইনের সিজেন-৪ এর মাধ্যমে এক বছরের বিদ্যুত বিল বাবদ ১৮ হাজার টাকা বিজয়ী হয়েছেন।
প্রাইজমানি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর মো.ইলিয়াস হোসেন, খুলনা রোড মোড় ওয়ালটন প্লাজার ম্যানেজার মো.শফিকুল ইসলাম, ওয়ালটন প্লাজা সাতক্ষীরা শাখার ম্যানেজার মো. সুমন মিয়া, ওয়ালটন সার্ভিস পয়েন্টের ম্যানেজার মো.নাহিদ মনোয়ার, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সস্পাদক এসএটিভি ও রাইজিংবিডির জেলা প্রতিনিধি শাহীন গোলদার, মো.শফিকুল ইসলাম, ফয়জুল হক বাবু ও স্থানীয় ডিলার আশরাফুজ্জামান মুকুল প্রমূখ।