সদরে চেয়ারম্যান বাবু, ভাইস সুজন ও কোহিনুর


প্রকাশিত : March 25, 2019 ||

নিজস্ব প্রতিনিধি: ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে সাতক্ষীরা সদরে বেসরকারিভাবে বিজয়ী হয়েছে আসাদুজ্জামান বাবু। সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের আসাদুজ্জামান বাবু ৬২ হাজার ৭৭৩ ভোট পেয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দী বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের এস.এম শওকত হোসেন পেয়েছেন ৩৪হাজার ৩৫৮ ভোট। অপর বিদ্রোহী প্রার্থী মোটর সাইকেল প্রতিকের গোলাম মোরশেদ পেয়েছেন ২৭ হাজার ৫১৭ ভোট।
ভাইস চেয়ারম্যান পুরুষ পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টিউবওয়েল প্রতীকের মারুফ তানভীর হুসাইন সুজন ৪৫ হাজার৬১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতীকের মিজানুর রহমান মিজান ৩৪ হাজার ৩৬৫ ভোট, মাইক প্রতিকের শাহজাহান আলী ১৫ হাজার ৩৭২ ভোট, চশমা প্রতীকের রাশেদুজ্জামান রাশি ১১ হাজার ৬৯৬ ভোট, টিয়া পাখি প্রতীকের শেখ তামিম আহমেদ সোহাগ ১০ হাজার ৩৫ ভোট এবং উড়োজাহাজ প্রতীকের শেখ আক্তার হোসেন ৭হাজার ৩২ ভোট পেয়েছেন।
এদিকে মহিলা পদে বেসরকারভাবে যারা নির্বাচিত হয়েছেন কহিনুর ইসলাম। তিনি প্রজাপ্রতি প্রতীক নিয়ে ৬০ হাজার ৬১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকের তহমিনা ইসলাম ৩১ হাজার ৪০৮ ভোট এবং অপর প্রার্থী ফুটবল প্রতীকের সোনিয়া পারভীন শাপলা ২৯ হাজার ৯৭৮ ভোট পেয়েছেন।