টানা তৃতীয় বার বিজয়ী এবিএম মোস্তাকিম


প্রকাশিত : মার্চ ২৫, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে আশাশুনিতে বেসরকারিভাবে বিজয়ী হয়েছে এবিএম মোস্তাকিম। ভাইস চেয়ারম্যার পুরুষ ও মহিলা পদে বেসরকারভাবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, অসীম বরণ চক্রবর্তী ও মোসলেমা খাতুন।
আশাশুনিতে উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের এবিএম মোস্তাকিম পেয়েছেন ৭৫ হাজার ৫৪১ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী আনারস প্রতিকের শহীদুল ইসলাম পিন্টু পেয়েছেন ৪০হাজার ৭০৩ভোট।
ভাইস চেয়ারম্যান পুরুষ পদে জেলা টিউবওয়েল প্রতীকের অসীম বরণ চক্রবর্তী ৪৪ হাজার ৭৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের সাহেব আলী সরদার ২৬হাজার ৭৭৩ ভোট, টিয়া পাখি প্রতীকের মো ফিরোজ ১৫হাজার ৭০ভোট, উড়োজাহার প্রতীকের জিএম আক্তারুজ্জামান ১২ হাজার ৪৪৬ ভোট, মাইক প্রতীকের স.ম সেলিম রেজা ৭ হাজার ২৯০ ভোট, তালা প্রতীকের মতিলাল সরকার ৬ হাজার ৩৮৫ ভোট এবং বই প্রতীকের আনিছুর রহমান ১হাজার ৩৭৫ ভোট পেয়েছেন।
এদিকে মহিলা পদে বেসরকারিভাবে মোসলেমা খাতুন বিজয়ী হয়েছেন। তিনি কলস প্রতীক নিয়ে ৬৯ হাজার ৬৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতিকের হেনা গাজী ৪৩ হাজার ১৮৯ ভোট পেয়েছেন।