বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পলাশকে সংবর্ধনা


প্রকাশিত : মার্চ ৩১, ২০১৯ ||

 

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশ বলেছেন মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে শেখ হাসিনাকে সহায়তা করবার লক্ষ্যে সকল পেশার ও শ্রমজীবী-মেহনতী মানুষকে ঐক্যবদ্ধ করার জন্য বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের নেতা-কর্মীকে নিরলসভাবে কাজ করে যেতে হবে। তিনি এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেছেন।

৩০ মার্চ বিকাল ৪টায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সাতক্ষীরা পৌর ৭নং ওয়ার্ড শাখার উদ্যোগে দলের নিজস্ব কার্যালয়ে এডভোকেট আল মাহমুদ পলাশকে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আব্দুর রাজ্জাককে কেন্দ্রীয় নির্বাহী সদস্য করায় নেতৃত্বদ্বয়ের সম্মনায় এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

পৌর ৭নং ওয়ার্ড শাখার সভাপতি মো. আনার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আক্তারুল আলম মুকুলের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য জেলা সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক ও পৌর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এসময়ে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি আসাদুল ইসলাম লাল্টু, জেলা দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম বাবুল, পৌর প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সামাদ, ওয়ার্ড সহ-সভাপতি আনারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহিদ গাজি, দপ্তর সম্পাদক কামরুজ্জামান বাবলু, শিক্ষা সম্পাদক আহিদুজ্জামান সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম,অর্থ সম্পাদক হাসান মাহবুব, মৎস্য ও প্রাণি সম্পদ সম্পাদক আজিবর রহমান, শুকুর আলী, নুর ইসলাম, আলমগীর হোসেন, রবিউল ইসলাম প্রমুখ।

সংবর্ধনা সভা শুরুতে নেতৃত্বদ্বয়কে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। সভা শেষে শেখ হাসিনার দির্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ওয়ার্ড ধর্ম সম্পাদক মো. আব্দুল মান্নান। প্রেস বিজ্ঞপ্তি