চায়না বাংলা ২য় বিভাগ ক্রিকেট লীগের পর্দা উঠবে ১০ এপ্রিল


প্রকাশিত : এপ্রিল ২, ২০১৯ ||

পত্রদূত ডেস্ক: জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং চায়না বাংলার পৃষ্ঠপোষকতায় ২০১৮-১৯ মৌসুমের ২য় বিভাগ ক্রিকেট লীগের পর্দা উঠবে ১০ এপ্রিল। জেলা ক্রীড়া সংস্থার অর্ন্তভূক্তকৃত ক্লাব-সংস্থা-উপজেলা ক্রীড়া সংস্থা এই লীগে অংশগ্রহণ করতে পারবে।
অংশগ্রহণকারী প্রতিটি ক্লাব-সংস্থা-উপজেলা ক্রীড়া সংস্থা সর্বোচ্চ ২৫ জন খেলোয়াড়ের রেজিস্ট্রেশনের সুযোগ পাবে। যার মধ্যে ১৫ জনের রেজিস্ট্রেশন ১কপি পাসপোর্ট সাইজের ছবিসহ ৮ এপ্রিল দুপুর ২টার মধ্যে এবং অবশিষ্ট ১০ জনের রেজিস্ট্রেশন ছবিসহ সংশ্লিষ্ট খেলোয়াড়ের দলীয় খেলায় অংশগ্রহণের এক ঘন্টা পূর্বে কর্তৃপক্ষের নিকট জমা দিয়ে খেলায় অংশগ্রহণ করতে পারবে। তবে সকল খেলোয়াড়দের সাতক্ষীরা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। এই মৌসুমে প্রিমিয়ার ও ১ম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণকারী খেলোয়াড়রা এই ২য় বিভাগ ক্রিকেট লীগের অংশগ্রহণ করতে পারবে না। রেজিস্ট্রেশন ফরম প্রতিটি ২০ টাকা হারে সংস্থার দপ্তরে জমা দিয়ে সংগ্রহ করতে হবে।
অংশগ্রহণেচ্ছু ক্লাব-সংস্থা-উপজেলা ক্রীড়া সংস্থাকে আগামী ৬ এপ্রিল দুপুর ২টার মধ্যে সংস্থার দপ্তরে রশিদমূলে এক হাজার টাকা এন্ট্রি ফি জমা দিয়ে সংস্থার নির্ধারিত প্যাডে লিখিতভাবে সম্মতিপত্র দাখিল করতে হবে। নির্ধারিত তারিখের পরে এন্ট্রি গ্রহণ করা হবে না।