জেলা সাংবাদিক পরিষদের ২০ বছর পূর্তি উদযাপিত


প্রকাশিত : April 14, 2019 ||

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শনিবার সকাল ১০টায় শহরের কামালনগরে লেক ভিউ মিলনায়তনে জেলা সাংবাদিক পরিষদের ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা ও সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাখেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ডা. আবুল কালাম বাবলা, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ মো. আনিসুর রহিম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদ, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি কল্যান ব্যানার্জী, জেলা সাহিত্য পরিষদের সভাপতি মো. শহিদুর রহমান।

জেলা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান (বিপিএম) বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মান সূচক বিপিএম (সেবা) পদক প্রাপ্তিতে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন (পক্ষে) সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিশ। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ডা. আবুল কালাম বাবলাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও সাহিত্যে মো. শহিদুর রহমান এবং সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সুভাষ চৌধুরী, অধ্যক্ষ আবু আহম্মেদ, অধ্যক্ষ মো. আনিছুর রহিম, মনিরুল ইসলাম মিনি, এড. আবুল কালাম আজাদ এবং কল্যান ব্যানর্জীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে জেলা সাংবাদিক পরিষদের সাতক্ষীরার ৭টি উপজেলা কমিটির নেতৃবৃন্দ ও সকল সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিদের মাধ্যমে জেলা সাংবাদিক পরিষদের জেলা কমিটির কার্যনির্বাহী সদস্যদের সংগঠনের পরিচয়পত্র প্রদান করা হয়। অতিথিবৃন্দ জেলা সাংবাদিক পরিষদের কার্যক্রমকে স্বাগত জানিয়ে ভূয়শী প্রসংশা করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির।