সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দাবি কালিগঞ্জের এসআই মনিরের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়


প্রকাশিত : মে ১৫, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: ৪০ শতক জমির মধ্যে ৩২ শতক মামা শেখ সাইফুল ইসলাম শাওনের দখলে রয়েছে। এ ছাড়া ১৫ কাঠা জমি নিয়ে বিাবাদ চলছে শেখ এরশাদ, শেখ আশরাফ ও শেখ শোকর আলির সাথে। এ বিষয় নিয়ে কয়েক দফা সালিশ হয়েছে। কিন্তু প্রতিপক্ষ জোর করে এ জমি দখল করার চেষ্টা করছে।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন সাতক্ষীরার কালিগঞ্জের মহিষকুড় গ্রামের কলেজ ছাত্র শেখ হেলাল। মহিষকুড় গ্রামের শেখ আবু হাসানের ছেলে তিনি। এ সময় তার সাথে ছিলেন মামা সাইফুল ও মো. ফেরদৌস।
সংবাদ সম্মেলনে হেলাল বলেন, গত ১৩ মে এরশাদ আলি ওই স্থানে জোর করে ঘর তুলবার চেষ্টা করছিলেন। আমাদের আপত্তি ও অভিযোগের মুখে কালিগঞ্জ থানার এসআই মনির ঘটনাস্থলে এসে শান্তি বজায় রাখার চেষ্টা করেন এবং ঘর তুলতে নিষেধ করেন। এসআই মনির প্রতিপক্ষের পক্ষ না নেওয়ায় তারা তাকে গালিগালাজ করে ও অশালীন মন্তব্য করেন। এমনকি উপস্থিত আমাদের পক্ষের লোকজনের ওপর প্রতিপক্ষ চড়াও হয়। এরপরই ১৪ মে তারিখে তারা এসআই মনিরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন। তিনি এ বিষয়ে ‘কালিগঞ্জ থানার এসআই মনির তরফদারের বিচার চেয়ে তিন নারীর সংবাদ সম্মেলন’ এর প্রতিবাদ জানান। হেলাল আরও বলেন, ওই সংবাদে যা প্রকাশিত হয়েছে তা সত্য নয়।