নেতাতর্মীদের ঐক্যবদ্ধভাবে হয়ে কাজ করার আহ্বান সাবেক স্বাস্থ্য মন্ত্রী রুহুল হক এমপির


প্রকাশিত : মে ১৬, ২০১৯ ||

আজিজুল হক আরিফ, দেবহাটা সংবাদদাতা: সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ. ফ. ম রুহুল হক বলেন, রমজানের শিক্ষায় আমাদেরকে সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে একসাথে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। রমজান আত্ম-সংযমের মাস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমাদের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী দেশ ও জাতির উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছেন তার সুফল আমরা প্রত্যেকেই ভোগ করছি। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের উন্নয়নের রোল মডেল। দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রেখেছেন। তিনি দেশকে উন্নত দেশের দিকে ধাবিত করছেন।
ডা. রুহুল হক বলেন, প্রধানমন্ত্রী বছরের শুরুতেই ছাত্র-ছাত্রীদের হাতে বই, দেশব্যাপী নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, কৃষি, মৎস্য খাতে ব্যাপক উন্নয়ন করেছেন বলেই আজ উৎপাদন বৃদ্ধি পেয়েছে। দেবহাটা উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা ভিনদেশীদের কাছ থেকে দেশকে স্বাধীন করেছি। বঙ্গবন্ধুর স্ব-পরিবারকে হারিয়েছি। আমাাদের সেই সব কথা ভুলে গেলে হবে না। তাই আমি বলছি-শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের মধ্যে দ্বিধাদন্দ্ব ভুলে যেয়ে দেশের উন্নয়নে কজ করতে হবে।
বুধবার হাদিপুর দেবীশহর মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও কুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুল হক, দপ্তর সম্পাদক হারুন অর রশীদ, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভপতি এড. গোলাম মোস্তফা, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ, উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুল হাই, শেখ মারুফ হোসেন, সহ-সভাপতি মোসলেহ উদ্দীন মুকুল, সদর ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, শরৎ চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম, শেখ মোনায়েম হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সদস্য দুলাল ঘোষ, মাহবুবুল হক ফয়জুল। আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস আলফা, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান চন্দ্র বর্মন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, সাংগঠনিক সম্পাদক ও কুলিয়া ভারপ্রাপ্ত চেয়ারম্যান আছাদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক লোকমান কবির, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম সোহাগ, ইউপি সদস্য আকবর আলী, আসমোতুল্লাহ আসমান, মিজানুর রহমান, নুরুজ্জামান সরদার, মুজিবর রহমান, আব্দুল জলিলসহ বিভিন্ন পর্যায়ে সাধারণ মানুষ। অনুষ্ঠানে দেশ ও জাতীর শান্তি কামনায় দোয়া বিশেষ মোনাজাত করা হয়।