কলারোয়ার রামভদ্রপুরে মোকছেদ আলী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার পথচলা শুরু


প্রকাশিত : মে ২৪, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুরে মরহুম মোকছেদ আলী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার পথচলা শুরু হলো। শুক্রবার সকাল ১০টার দিকে রামভদ্রপুরে পলাশ মেম্বরের বাড়ির পাশে নবনির্মিত ভবনে মাদরাসা-এতিমখানার উদ্বোধন ও পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।
এ উপলক্ষ্যে আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এতিম শিশুদের মাঝে পবিত্র কোরআন মজিদ বিতরণ করেন।
হাফিজিয়া মাদারাসা ও এতিমখানার নবঘোষিত পরিচালনা কমিটিতে আছেন সভাপতি হারিজ মোহাম্মদ পরশ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন জুয়েল, সদস্য আব্দুর রহমান গাজী, আবদুস সামাদ, আবু সাঈদ টগর, আ. হান্নান, আনোয়ার হোসেন গাজী, আবদুল কাদের কাঠু, আবদুল হাই, ইয়াকুব আলী।
অনুষ্ঠানের আব্দুল মাজেদ মন্ডলের সভাপতিত্বে কমিটির সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষকমন্ডলীর সদস্য রুবায়েত আল ইমরান রাসেল, স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য হাসান মাসুদ পলাশ, যুবলীগ নেতা সোহাগ রানা নয়ন, মাস্টার লিয়াকত আলী, আব্দুল আহাদ সরদার, আব্দুর রউফ টনি প্রমুখ। অনুষ্ঠান ও দোয়া পরিচালনা করেন হাফেজ মহিউদ্দিন।