তালায় অজ্ঞান পার্টির কবলে পড়া যাত্রীকে পরিবহন থেকে ফেলে দিলেন সুপারভাইজার


প্রকাশিত : মে ২৫, ২০১৯ ||

তালা (সদর) প্রতিনিধি: ঢাকা-পাইকগাছাগামী রোজিনা এন্টারপ্রাইজের সুপারভাইজারের বিরুদ্ধে অজ্ঞান পার্টির কবলে পড়া তালা খড়েরডাংগা আছির উদ্দিনের পুত্র নুর ইসলাম মোড়ল (৪৫)কে পরিবহন থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। ওই যাত্রীকে পাইকগাছায় একটি চায়ের দোকানের সামনে ফেলে রেখে যায় সুপারভাইজার। অসুস্থ নুর ইসলাম মোড়ল বর্তমানে তালা হাসপাতালে ভর্তি আছেন। রোজিনা এন্টারপ্রাইজের সুপারভাইজার যশোর মনিরামপুর জেলার সুবোদ মিয়ার পুত্র অসিম। গাড়ীর নং ঢাকা মেট্রে-ব-৪১৬৮।
ঘটনার বিবরণে অস্স্থু নুর ইসলাম মোড়ল জানান, তিনি গত ২৩ মে ৩০ ক্যারেট আম নিয়ে ঢাকায় বিক্রি করে বাড়িতে আসার উদ্দেশ্যে ২৩ হাজার ৭০০ টাকা নিয়ে ঢাকা-পাইকগাছা গামী রোজিনা এন্টারপ্রাইজের গাড়ীতে উঠি। আমার সীট নং আই-৪ । যশোর পার হওয়ার পরে আমার কি হয়েছে মনে নেই। এখন হাসপাতালে আছি। আমার সকালে বাড়ি যাওয়ার কথা। এখন জানতে পারি আমাকে তালায় না নামিয়ে বা আমার কোন চিকিৎসা না করিয়ে গাড়ীর সুপারভাইজারসহ গাড়ীর লোকজন আমাকে অজ্ঞান অবস্থায় পাইকগাছা একটি চায়ের দোকানে ফেলে রেখে যায়। এ বিষয়ে রোজিনা এন্টরপ্রাইজের সুপারভাইজার অসিমকে জিজ্ঞাসাবাদে তিনি তার ভুল স্বীকার করে বলেন, আমার এটা করা উচিৎ হয়নি।
পাইকগাছা রোজিনা এন্টারপ্রাইজের ম্যানেজার শিমুল বলেন, সুপারভাইজার অসিমের অপরাধ হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।