কালিগঞ্জে ভাইকে খুনের ঘটনায় মূল ঘাতকসহ আটক ৩


প্রকাশিত : মে ২৮, ২০১৯ ||

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহোদর ভাইকে খুনের ঘটনায় ঘাতক ভাইসহ ৩জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামের মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে আজগর আলী (৫৫), তার স্ত্রী নূরজাহান খাতুন (৩৮) ও ছেলে নুরুজ্জামান (১৬)।
থানা সূত্রে জানা যায়, রবিবার (২৬ মে) প্রতিবেশী আবুল কালামের ছাগল আজগর আলীর বাড়ির একটি লাউ গাছ খেয়ে ফেলে। এঘটনায় ছাগলটি আটক করে খোয়াড়ে দিলে রাত ৮ টার দিকে ছাগলের মালিক আবুল কালামের সাথে আজগর আলীর ঝগড়া শুরু হয়। আক্কাজ আলী বিষয়টি মধ্যস্থতা করতে গেলে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আজগর আলী তার ভাইয়ের গলায় দা দিয়ে কোপ দেয়। এসময় আজগর আলীর স্ত্রী নূরজাহান বটি নিয়ে এবং ছেলে নুরুজ্জামান (১৬) দা নিয়ে হামলা চালায়। গলায় ও বুকে দায়ের কোপ লাগায় ঘটনাস্থলে মৃত্যু হয় আক্কাজ আলীর। স্থানীয় জনতা নূরজাহান খাতুনকে আটক করলেও ঘাতক আজগর আলী ও তার ছেলে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। সোমবার সকালে জিজ্ঞাসাবাদ শেষে নূরজাহান খাতুনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
খুনের ঘটনায় নিহতের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার চাম্পাফুল এলাকা থেকে ঘাতক আজগর আলী ও তার ছেলে নুরুজ্জামানকে আটক করে। ওসি হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার সকল আসামিকে আটক করা হয়েছে।