মাদক-সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্স দেখাতে পুলিশ বদ্ধপরিকর: মেরিনা


প্রকাশিত : মে ৩০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার বলেছেন, ‘মাদক-সন্ত্রাস নির্মূলে পুলিশ জিরো টলারেন্স দেখাতে বদ্ধপরিকর। মাদক সন্ত্রাসীদের কোন ছাড় নয় উল্লেখ করে পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, সুনির্দিষ্ট অভিযোগ পেলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেবো। জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশের নৈতিক দায়িত্ব। পুলিশ সে দায়িত্ব পালনে কোন অবহেলা করবে না। বুধবার বেলা ১১টার দিকে সাতক্ষীরার কলারোয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। থানা চত্তরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে সকলকে উদ্যোগী হতে তিনি সকলের প্রতি আহবান জানান।
‘জঙ্গি-মাদক প্রতিকারে, জনতা পুলিশ এক কাতারে’, ‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন’-স্লোগানে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াসের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যাপক এমএ ফারুক, ওয়ার্কাসপার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক স. ম মোরশেদ আলী ও কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এমএ কালাম।
থানার পরিদর্শক (তদন্ত) রাজিব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, আফজাল হোসেন হাবিল, শামছুদ্দীন আল মাসুদ বাবু, এসএম মনিরুল ইসলাম, মনিরুল ইসলাম মনি, আব্দুল হামিদ সরদার, শেখ ইমরান হোসেন, আসলামুল আলম আসলাম, মাহবুবুর রহমান মফে, কলারোয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, সহ-সভাপতি শেখ জাকির হোসেন, সাধারণ সম্পাদক শেখ মোসলেম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, দপ্তর ও প্রচার সম্পাদক সুজাউল হক, নির্বাহী সদস্য গোলাম রহমান, আনোয়ার হোসেন, সদস্য সরদার জিল্লুর, গোপাল ঘোষ বাবু, সাংবাদিক জুলফিকার আলি প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন থানা মসজিদের খতিব সাংবাদিক আসাদুজ্জামান ফারুকী ও গীতা থেকে পাঠ করেন এসআই পিযুষ। অনুষ্ঠানে বিভিন্ন এলাকার নানান পেশার মানুষেরা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার উপস্থিত লোকজনের কাছ থেকে তাদের খোলামেলা আলোচনা, অভিযোগ, পরামর্শ শুনেন এবং সমাধানে তাৎক্ষণিক নির্দেশনা প্রদান করেন।