প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে পৌর মেয়রের সংবাদ সম্মেলন: পত্রদূতের বক্তব্য


প্রকাশিত : মে ৩০, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: দৈনিক পত্রদূতের প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি। বুধবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে তিনি দৈনিক পত্রদূতে প্রকাশিত খবর সম্পর্কে কিছু না বললেও মৌখিকভাবে খবরটি সত্যা নয় বলে দাবী করেছেন এবং সংবাদ সক্রান্ত বিষয়ে তার কাছে তথ্য প্রমাণ আছে বলে দাবী করেন। সংবাদ সম্মেলনে দৈনিক পত্রদূতের সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুস সামাদ সম্পর্কে অপ্রাসঙ্গিক, মিথ্যা ভিত্তিহীন ও আক্রোশমূলক বক্তব্য প্রদান করা হয়। সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর শফিক উদ দৌলা সাগর, কাজী ফিরোজ হোসেন, জাহাঙ্গীর হোসেন কালু, ফারহা দিবা খান সাথী, জ্যোৎ¯œা আরা, আব্দুস সেলিম প্রমুখ।
পত্রদূতের বক্তব্য: সাতক্ষীরা পৌর মেয়রের সংবাদ সম্মেলনে দৈনিক পত্রদূতের সিনিয়র স্টাফ রিপোর্টার আব্দুস সামাদ সম্পর্কে অপ্রাসঙ্গিক, মিথ্যা ভিত্তিহীন ও আক্রোশমূলক বক্তব্য প্রদান করা হয়। প্রকৃত পক্ষে যে দুটি খবর আব্দুস সামাদ লিখিছেন বলে পৌর মেয়র দাবী করেছেন তা আদৌ সত্য নয়। ফলে অনৈতিক সুযোগ চাওয়ার কোন প্রশ্নই আসে না। পৌরসভার মতো একটি জনপ্রতিনিধিত্বশীল প্রতিষ্ঠানের পক্ষ থেকে এধরণের দায়িত্বহীন বক্তব্য আশা করা যায় না।