জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক আবু আহমেদকে সদস্য পদ বাতিলের প্রতিবাদে ও অবৈধ পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ


প্রকাশিত : মে ৩১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক অধ্যক্ষ আবু আহমেদকে অগঠনতান্ত্রিক ভাবে সদস্য পদ বাতিলের প্রতিবাদে এবং অবৈধ পকেট কমিটি বাতিল ও নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের খুলনা রোড মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহীদ আব্দুর রাজ্জাক পার্ক অনুষ্ঠিত হয় সমাবেশ। সমাবেশে বক্তব্য রাখেন বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক অধ্যক্ষ আবু আহমেদ, বাস-মিনিবাস মালিক সমিতির সদস্য আসাদুল হক, প্রাণনাথ দাস, সৈয়দ হাসান ইমাম প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, গত ৬ এপ্রিল শহরের তুফান কনভেনশন সেন্টারে সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির এক সাধারণ সভা অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় ৪ মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। ঐদিন নির্বাচনে পরাজয়ের আশংকায় সাবু-মোরশেদ গং সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির স্বাক্ষরিত একটি কমিটি গঠন করেন। তারা বলেন, সংসদ সদস্য এরুপ কমিটি গঠন করতে পারেননা। এখতিয়ার বর্হিভুত কমিটি কোনদিন বৈধ হতে পারেনা। বক্তারা এ সময় অবৈধ কমিটি বাতিল, বৈধ কমিটি পূণ:বহাল ও নির্বাচনের জোর দাবি জানান প্রশাসনের কাছে।