মাদকের বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না: পুলিশ সুপার সাজ্জাদুর রহমান


প্রকাশিত : মে ৩১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেছেন, জেলা থেকে মাদক নির্মূল করা হবে। মাদকের বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না। যারা এখনো পর্যন্ত মাদকের সাথে জড়িত তাদের কঠোর হস্তে দমন করা হবে। কারণ মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্রু। মাদক ব্যবসায়ীদের নির্মূলে সাতক্ষীরা জেলা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ জন্য তিনি জনগণকে সহযোগিতা করার আহ্বান জানান। পুলিশকে সহযোগিতা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন স্লোগানে বৃহস্পতিবার বিকাল ৩টায় সাতক্ষীরা সদর থানার আয়োজনে থানা চত্তরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বিপিএম এসব কথা বলেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং থানার ওসি (আইসিটি) বিপ্লব কান্তি মন্ডলের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা সদর সার্কেল মেরিনা আক্তার, বৈকারি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে, ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি আরো বলেন, সাতক্ষীরায় মাদক-জঙ্গিবাদ অপরাধ নির্মূলে সকল শ্রেণি পেশার মানুষকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সাধারণ মানুষের সহযোগিতা ছাড়া কেবলমাত্র পুলিশ বাহিনীর পক্ষে পুরোপুরি অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব নয়। যারা অদ্যবধি মাদক কিংবা অন্যান্য অপরাধের সাথে সম্পৃক্ত তাদের সম্পর্কে পুলিশকে সুনির্দিষ্ট তথ্য দিতে তিনি সাধারণ মানুষকে অনুরোধ জানান। যদি পুলিশ বাহিনীর কোন সদস্যও এধরনের অপকর্মে যুক্ত থাকে তাহলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া যদি কেউ পুলিশের কাছে সেবা নিতে এসে হয়রানির শিকার হন। তাহলে অভিযোগ করুন। অভিযোগ প্রমাণিত হলে ওই পুলিশ সদস্যদের কোন ছাড় দেওয়া হবে না বলে তিনি জানান। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা সাধারণ মানুষ চলমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন।



error: Content is protected !!