কলারোয়া পাইলট হাইস্কুলের ২০১৫-১৬ ব্যাচের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ


প্রকাশিত : জুন ১১, ২০১৯ ||

নিজস্ব প্রতিনিধি: কলারোয়া জিকেএমকে পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ২০১৫ বনাম ২০১৬ ব্যাচের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।
খেলার প্রথমার্ধে আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে কোন দলই গোল করতে না পেরে ড্র থেকে মধ্যে বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধে গোলের জন্য উভয় দলই মরিয়া হয়ে খেলে ২০১৫ ব্যাচের ৬৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় রাব্বি ১৮ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন। খেলার শেষ মুহুর্তে ২০১৫ ব্যাচের ৯নম্বর জার্সিধারী খেলোয়াড় সুজন গোল করে ব্যবধান বাড়িয়ে খেলা শেষ করে। ফলে ২০১৬ ব্যাচকে পরাজিত করে নিজেদের জয় নিশ্চিত করে ২০১৫ ব্যাচ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জিএম মাসউদ পারভেজ মিলন। সহকারী রেফারির দায়িত্ব পালন করেন আরিফুজ্জামান ও রাশেদুজ্জামান ইমন।
ধারাভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম, শেখ শাহাজাহান আলি শাহিন, জাহাঙ্গীর হোসেন ও সুমন।
বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন কপাই সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা, ক্রীড়া সংগঠক রেজাউল করিম লাভলু, কলারোয়া প্রেসক্লাবের সিনিয়র সহ.সভাপতি সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, কলারোয়া নিউজ’র স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান রনি, ক্রীড়াপ্রেমি মারুফ হোসেন, আরিজুল, মোখলেছ, সিয়াম, হাসিবুল প্রমুখ।