দেবহাটা সদর ইউনিয়নের যুবলীগ অফিসের সাইনবোর্ড তুলে দিলেন সেই হোসেন


প্রকাশিত : জুন ১১, ২০১৯ ||

নিজিস্ব প্রতিনিধি: দেবহাটার সদর ইউনিয়ন যুবলীগের অফিস কক্ষের সাইনবোর্ড খুলে ফেলার পর হজম করতে না পেরে পুনরায় সাইনবোর্ড তুলে দিলেন সীমান্তের চোরঘাট পরিচালনাকারী সদস্য আব্দুল হক বিশ^াসের ছেলে হোসেন বিশ^াস। জানা গেছে, কাউকে না জানিয়ে ব্যক্তিস্বার্থ হাসিলের উদ্দেশ্য দলীয় কার্যালয়ের সামনের সাইনবোর্ড খুলে ফেলে দিয়েছে সে। পরে বিষয়টি হজম করতে না পেরে যথাস্থানে আবারো সাইনবোর্ড তুলে দিতে বাধ্য হয়েছে হোসেন বিশ^াস।
স্থানীয় সূত্রে জানায়, ইতোপূর্বে ভারত থেকে অবৈধ পথে মালামাল আনা নেওয়া করত হোসেন বিশ^াস। বর্তমানে নদীপথে ভারতীয় গরু অনা নেওয়া করেন বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সাম্প্রতিক নিজেকে বাঁচাতে চোরাচালান কর্মকান্ড করবে না বলে যুবলীগের ছত্রছায়ায় আসে হোসেন বিশ^াস। এরপর ভাতশালা বাজারে একটি দোকান ভাড়া নিয়ে সেখানে যুবলীগ ও ছাত্রলীগের অফিস উদ্বোধন করে। কিছুদিন যেতে না যেতে হোসেন নিজের ভোল পাল্টিয়ে যুবলীগের সাইনবোর্ড খুলে ফেলে দেয়। এতে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের মাঝে। এরপর ঘটনার ২৪ঘন্টা পর হতে না হতেই আবারো যথাস্থানে সাইনবোর্ড তুলে দেওয়ার ঘটনা ঘটেছে।
বিষয়টি নিয়ে সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিন সিরাজ বলেন, সদর ইউনিয়ন যুবলীগের কার্যালয়ের সাইনবোর্ড খুলে ফেলে দিয়েছে হোসেন বিশ^াস। কোন কারন ছাড়া কাউকে কিছু না জানিয়ে ব্যক্তি স্বার্থে দলীয় সাইনবোর্ড খুলে ফেলে দিয়েছে সে। আমরা উপজেলা নেতৃত্ববৃন্দকে জানানোর পর পুনরায় আবার সাইনবোর্ড তুলে দিয়েছে হোসেন বিশ^াস।